যে অক্ষরের পুরুষরা স্ত্রীকে রানির মতো রাখেন 

ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

যে অক্ষরের পুরুষরা স্ত্রীকে রানির মতো রাখেন 

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৯ ১১ এপ্রিল ২০২২   আপডেট: ১০:৫৩ ১১ এপ্রিল ২০২২

দম্পতি। ছবি: সংগৃহীত

দম্পতি। ছবি: সংগৃহীত

বিবাহিত জীবনে সবাই চান সুখী হতে। বিশেষ করে প্রত্যেক নারী চান তার স্বামী যেন তাকে রানির মতো রাখেন। তার সব কথা শোনেন। তার দিকে খেয়াল রাখেন। কিন্তু সবার ভাগ্যে তা জোটে না। 

জ্যোতিষশাস্ত্র মতে, এমন কিছু অক্ষর রয়েছে যা দিয়ে কোনো পুরুষের নাম শুরু হলে, তারা নিজের স্ত্রীকে রানির মতো রাখেন। তাদের স্বভাব অত্যন্ত রোম্যান্টিক হয়। স্ত্রীর সমস্ত ছোট-বড় চাহিদা মনে রাখেন তারা। 

চলুন তবে জেনে এন্যা যাক এখানে কোন অক্ষরের ছেলেদের কথা বলা হচ্ছে—

>> যে ছেলেদের নাম ইংরেজির A অক্ষর দিয়ে শুরু হয়, তারা নিজের স্ত্রীকে অনেক বেশি ভালোবাসেন। তাদের সমস্ত আনন্দের বিষয়ে সচেতন থাকেন। নিজের স্ত্রীর সহমতিতে জীবনের সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। তাদের দাম্পত্য জীবন আনন্দে কাটে। সহজে হার মানেন না তারা।

>> যে পুরুষের নামের আদ্যক্ষর P, তারা খোশমেজাজে থাকেন। নিজের স্ত্রীর সমস্ত ইচ্ছা ও মনস্কামনা পূর্ণ করেন। কোনো কাজ করার বিষয় লক্ষ্য স্থির করলে, তা পুরো করে থামেন তারা। তাদের আর্থিক জীবন মোটের ওপর ভালো কাটে। অধিকাংশ সময় নিজের জীবনসঙ্গীর সঙ্গে কাটাতে ভালোবাসেন। শ্রেষ্ঠ স্বামী প্রমাণিত হন এই আদ্যক্ষরের জাতকরা।

>> D অক্ষর দিয়ে নাম শুরু হলে, সেই পুরুষ স্বচ্ছ মনের মানুষ হয়। অন্যের আবেগকে গুরুত্ব দেন। প্রেমিকা বা স্ত্রীর বিশেষ যত্ন নিয়ে থাকেন তারা। রানির মতো রাখেন নিজের স্ত্রীকে। স্ত্রীর না-বলা কথা বুঝে যান এই আদ্যক্ষরের জাতকরা। শ্রেষ্ঠ স্বামী প্রমাণিত হন তারা।

>> যে পুরুষের নামের আদ্যক্ষর N, তারা নিজের স্ত্রীকে আনন্দিত রাখার সমস্ত চেষ্টা করেন। নিজের স্ত্রীর প্রতি সৎ হন তারা। তাদের সঙ্গ কখনো ত্যাগ করেন না। তাদের দাম্পত্য জীবন আনন্দে কাটে।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »