প্রেমিকের অশ্লীল গালাগাল সইতে না পেরে ফাঁস দিলো তরুণী

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

প্রেমিকের অশ্লীল গালাগাল সইতে না পেরে ফাঁস দিলো তরুণী

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩২ ১৪ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরগুনার পাথরঘাটায় প্রেমিকের অশ্লীল ভাষায় গালাগাল সহ্য করতে না পেরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন এক তরুণী। বৃহস্পতিবার দুপুরে নিজ বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজিয়া সুলতানা তালতলী উপজেলার লাউপাড়া এলাকার ফজলুল হকের মেয়ে। তার প্রেমিক রফিকুল ইসলাম বরগুনা সদরের চালিতাতলি বাসুগি গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

খোঁজ নিয়ে জানা গেছে, চাচতো ভাই রফিকুল ইসলামের সঙ্গে রাজিয়া সুলতানার দীর্ঘদিনের প্রেম ছিল। দেড় মাস বিষয়টি জানাজানি হলে রাজিয়াকে পাথরঘাটায় তার খালার বাসায় রেখে আসে পরিবার। বুধবার বিকেলে মোবাইলে কথা বলার সময় রাজিয়াকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে রফিকুল। তা সহ্য করতে না পেরে খালার বাসায় নিজের ঘরে ফ্যানের সঙ্গে ফাঁস দেয় সে।

রাজিয়া সুলতানার খালা লাবনী আক্তার জানান, সকালে রাজিয়াকে বাসায় রেখে বড় মেয়েকে নিয়ে স্কুলে যান তিনি। স্কুল থেকে ফিরে বাসার দরজা বন্ধ দেখতে পান। এরপর স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙে রাজিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর