গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে বলে দেবে পোষা বাঘ

ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১১ ১৪২৮,   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে বলে দেবে পোষা বাঘ

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১১ ১৪ অক্টোবর ২০২১  

গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে বলে দেবে পোষা বাঘ। ছবি সংগৃহীত

গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে বলে দেবে পোষা বাঘ। ছবি সংগৃহীত

সন্তান সম্ভবা এক নারী। তিনি দুবাইয়ের বাসিন্দা। তার এই খুশির খবরের পুরো পরিবারের মানুষ খুব খুশি। তবে সেই খুশি তো ভাগ করে নিতে হবে সবার সঙ্গে। তবে গর্ভের সন্তান ছেলে নাকি মেয়ে তা ঠিক করে দেব পোষা বাঘ! হ্যাঁ পোষা বাঘ। দুবাইয়ে অনেক বড় লোকেরাই পুষে থাকেন বাঘ , সিংহ। ঐ দেশে এটা স্বাভাবিক বিষয়। 

ঐ বাঘ , সিংহকে আমাদের দেশের পোষ্য কুকুরের মতোই আদর ও ট্রেনিং দেওয়া হয়। তবে জঙ্গল জীবন থেকে বাঘ সিংহকে সরিয়ে নিয়ে নিজের ঘরে পোষাটাকে মেনে নেন না বন্য প্রেমীরা। এই নিয়ে বিরোধ রয়েছে। তবে তাতে কি! যারা পোষার তারা ঠিক পুষে ফেলছে। এই বাঘেদের নানা ট্রেনিং ও দিয়ে ফেলছে।

সম্প্রতি ভিডিওটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যায় বেবি জেন্ডার সেরেমনি চলছে। বিদেশে এই অনুষ্ঠান মজা করেই করা হয়। একটি বাঘকে খোলা জায়গায় ছেড়ে দেওয়া হয়েছে। তার সামনে উড়ছে কতগুলো বেলুন। এবার বাঘটি একটি কালো বেলুন দেখতে পায় এবং সে বেলুনটি লাফিয়ে দুহাতে ফাটায়। সঙ্গে সঙ্গে গোলাপি পাওডার ছড়িয়ে পড়ে। সবাই হাততালি দিয়ে ওঠেন। পিঙ্ক হলো মেয়েদের রং। তারমানে গর্ভজাত সন্তান মেয়ে। এটাই ধরে নেয়া হয়।

এই কাজের জন্য বাঘটিকে আগে থেকে ট্রেনিং দেওয়া হয়েছে। নিছক আনন্দে মেতে ওঠার জন্য বাঘটিকে না জানি কি কি শেখানো হয়েছে। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হতেই তিন লাখ ভিউ হয়।

 

ডেইলি বাংলাদেশ/এসএ