রাতের আঁধারে স্বামীকে অচেতন করল নববধূ, পালাল ১০ লাখ টাকা নিয়ে

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাতের আঁধারে স্বামীকে অচেতন করল নববধূ, পালাল ১০ লাখ টাকা নিয়ে

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৮ ১৪ অক্টোবর ২০২১  

অভিযুক্ত নববধূ

অভিযুক্ত নববধূ

নোয়াখালীর চাটখিলে বিয়ের পাঁচ দিনের মাথায় স্বামীকে চেতনানাশক খাইয়ে এক নববধূ পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে উপজেলার বানসা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার বিকেলে উপজেলার হাসর গ্রামের সাজ্জাত হোসেনের মা রওশন আরা বেগম চাটখিল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার পারিবারিকভাবে উপজেলার বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়ির মেয়ের সঙ্গে একই উপজেলার সাজ্জাত হোসেনের বিয়ে হয়।

সাজ্জাত হোসেনের মা রওশন আরা বেগম বলেন, মঙ্গলবার সাজ্জাত তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। রাতে স্ত্রী সাজ্জাতকে চেতনানাশক খাইয়ে পরিবারের সদস্যদের অগোচরে পালিয়ে যায়। এ সময় সে ১০ ভরি স্বর্ণাংলকার, ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়ালসহ মোট ১০ লাখ ৮০ হাজার টাকার মালামাল সঙ্গে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি সাজ্জাতের শ্বশুরবাড়িতে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় পাই। পরে সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক সাজ্জাতের স্বাস্থ্যের অবস্থা খারাপ দেখে তাকে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সাজ্জাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এই বিষয়ে জানতে কনের বাবার মুঠোফোনে একাধিকবার ফোন দিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে তার বড় মেয়ে পালিয়ে যাওয়ার ঘটনা স্বীকার করে বলেন, কোথায় বা কার সঙ্গে পালিয়ে গেছে তা আমাদের জানা নেই। আমরা পুলিশকে জানিয়েছি।

চাটখিল থানার ওসি আবুল খায়ের বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম