বিস্ফোরক-মাদক মামলায় ইউপি সদস্যসহ ৪ জন কারাগারে

ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮,   ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিস্ফোরক-মাদক মামলায় ইউপি সদস্যসহ ৪ জন কারাগারে

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১১ ১৩ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

মোল্লাকান্দির পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসীদের কাছ থেকে ককটেল তৈরির সরঞ্জাম ও বিয়ার উদ্ধার ঘটনার মামলায় ইউপি সদস্যসহ ৪ আসামিকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। 

বুধবার আইনজীবী ৪ আসামির জামিন আবেদন করলে মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমান তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। পরে তাদের মুন্সিগঞ্জ জেলহাজতে পাঠানো হয়।

আসামিরা হলেন- মোল্লাকান্দি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য আবুল ফকির, তার দুই ভাই একাধিক মামলার আসামি নেতা ইউসুফ ফকির, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী খলিল ফকির ও জাহাঙ্গীর সরকার।

পুলিশ জানায়, ১৯ আগস্ট মোল্লাকান্দির মহেশপুর গ্রামের সুরুজ হাওলাদারের জিম্মায় থাকা খলিল ফকিরের মজুদকৃত ৪০৮ ক্যান বিয়ার, ককটেল তৈরির ৫ কেজি গান পাউডার ও ২ কেজির ওপরে কাঁচের গুড়া উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় মোলস্নাকান্দির লাল মিয়া ফকিরের ছেলে খলিল ফকির, ইউসুফ ফকির ও তাদের সহোদর ভাই ইউপি সদস্য আবুল ফকির এবং মৃত কাশেম সরকারের ছেলে জাহাঙ্গীর সরকারকে আসামি করে পুলিশ বাদী হয়ে মামলা করে। এরপর থেকে আসামিরা আত্মগোপনে চলে গেলেও পরবর্তীতে আবেদনের প্রেক্ষিতে উচ্চ আদালত ৬ সপ্তাহের জামিন দিয়ে ১৩ অক্টোবরের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়।

আসামিদের আইনজীবী হাবিবুর রহমান জানান, এ মামলায় বুধবার উচ্চ আদালতের আগাম জামিনের শেষ দিন হওয়ায় আসামিরা মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত জামিন নামঞ্জুর করে আসামিদের জেলহাজতে পাঠানোর আদেশ দেয়।

ডেইলি বাংলাদেশ/আরএম