নিজ ঘরেই মিলল যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

নিজ ঘরেই মিলল যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৯ ১৩ অক্টোবর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার সদর উপজেলায় শহিদ হোসেন নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে সদরের শাখারিয়া এলাকার শহিদের ভাড়া বাড়ি থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত শহিদ বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।  তিনি গৃহ নির্মাণ শ্রমিক ছিলেন। তিনি শাখারিয়া এলাকায় পরিবারসহ (স্ত্রী-সন্তান) তিনমাস ধরে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চার-পাঁচদিন আগে আগে স্ত্রী সন্তানকে গ্রামের বাড়ি গাবতলীতে রেখে আসেন শহিদ। এরপর তাকে শাখারিয়া এলাকায় ভাড়াবাড়িতেই দেখা গেছে। বুধবার বাড়ির মালিক আবু সাঈদ শহিদকে ভাড়া দেওয়া বাড়ি দেখতে যান। ওই সময় বাতাসে দুর্গন্ধ ভেসে আসে ওই বাড়ির ভেতর থেকে। বিষয়টি তার সন্দেহ হলে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যের মাধ্যমে পুলিশকে বিষয়টি অবগত করেন তিনি। পরে খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে শহিদের ঘরের তালা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ। শহিদের মরদেহ ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত ছিল।

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) সাহিনুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই-তিনদিন আগেই শহিদের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/আরএম