মিথিলাকে ছাড়াই শুটিং সম্পন্ন, ফিরে এসে চুক্তিবদ্ধ অভিনেত্রী

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

মিথিলাকে ছাড়াই শুটিং সম্পন্ন, ফিরে এসে চুক্তিবদ্ধ অভিনেত্রী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫০ ১৩ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দুই বাংলাতেই সমান তালে অভিনয় করে যাচ্ছেন তিনি। চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কিছু সিনেমাতেও। কিছুদিন আগে কলকাতায় পরিচালক রাজর্ষি দের ‘মায়া’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন মিথিলা। এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের নতুন আরেক সিনেমায়।  

সম্প্রতি ‘জলে জ্বলে তারা’ নামের সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এতে মিথিলার নায়ক হচ্ছেন ছোট পর্দার অভিনেতা এফ এস নাঈম। সরকারি অনুদানে ইফফাত আরেফিন তন্বীর গল্পে এটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা জানান, তিনি কলকাতায় থাকায় তাকে ছাড়াই সিনেমাটির প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) ঢাকায় ফিরেই সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শুটিং শুরু করবেন বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে।

তিনি বলেন, এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই আমি করছি। এবারই প্রথম গ্রামীণ পোড়খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি।

‘জলে জ্বলে তারা’ সিনেমায় আরো অভিনয় করছেন- ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবালসহ অনেকে।  

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেছেন মিথিলা। সম্প্রতি কলকাতায় ‘মায়া’র সঙ্গে রিঙ্গোর ‘আ রিভার ইন হ্যাভেন’ এবং অরুণাভ খাসনবিশের ‘নীতিশাস্ত্র’ সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস