চেয়ারম্যান প্রার্থীকে বরণ করে নিতে মোটরসাইকেলের শোডাউন, প্রাণ গেল

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চেয়ারম্যান প্রার্থীকে বরণ করে নিতে মোটরসাইকেলের শোডাউন, প্রাণ গেল বৃদ্ধের

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯ ১৩ অক্টোবর ২০২১  

সড়কে দুর্ঘটনায় মৃত্যু-প্রতীকী ছবি

সড়কে দুর্ঘটনায় মৃত্যু-প্রতীকী ছবি

নেত্রকোনার আটপাড়া উপজেলার সুখারি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় প্রার্থীকে বরণ করতে মঙ্গলবার বিকেলে মোটরসাইকেল শোডাউনের সময় খাদেম আলী নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রশিদ ও আমিন নামে আরো দুজন। 

আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খাদেম আলী বাউসা গ্রামের বাহাদুর আলীর ছেলে। ৭ নম্বর সুখারি ইউপির আওয়ামী লীগ মনোনীত মো. শাহজাহান মিয়ার আগমনের খবরে ইউনিয়নের সমর্থকরা মোটরসাইকেল শোডাউন করে এগিয়ে আনতে গেলে মোবারকপুর স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আটপাড়া থানার ওসি জাফর ইকবাল সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়মনসিংহ মেডিকেলে রয়েছে। কতোয়ালি থানাধীন হওয়ায় ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে লাশ আমাদের কাছে হস্তান্তার করবে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, আটপাড়া উপজেলার ৭ নম্বর সুখারী ইউনিয়নের মো. শাহজাহান মিয়া গত সোমবার নৌকার মনোনয়ন পান। মঙ্গলবার তিনি ঢাকা থেকে নিজ এলাকা আটপাড়ায় আসেন।

নৌকার মনোনয়ন পাওয়ায় সুখারী ইউনিয়নবাসীর উদ্যোগে কয়েকশ মোটরসাইকেল নিয়ে শোডাউনের আয়োজন করে। শোডাউনটি অতিরিক্ত উল্লাসে সড়কে আতঙ্ক সৃষ্টি করে আটপাড়া হয়ে সুখারী যাওয়ার পথে মোবারক পুর নামক স্থানে হ্যান্ডট্রলির সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। পরে অন্যরা তাদের দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাদের চিকিৎসক মংয়মনসিংহ পাঠায়। সেখানে খাদেম আলী মারা যান এবং অন্য দুজনকে ভর্তি করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ