পারিশ্রমিক নেবেন না ভারতের মেন্টর ধোনি

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

পারিশ্রমিক নেবেন না ভারতের মেন্টর ধোনি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৭ ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৫৬ ১৩ অক্টোবর ২০২১

মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

আর মাত্র কয়েকদিন পরই মাঠে গড়াবে টি-২০ বিশ্বকাপের সপ্তম আসর। বেশ আগেই জানা গিয়েছিল, এবারের বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে কাজ করবেন দেশটির বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবার জানা গেল, এই কাজের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

মেন্টর হিসেবে কাজ করার জন্য অনেকেই বড় অঙ্কের পারিশ্রমিক নিয়ে থাকেন। তবে ধোনি নিজ দলের জন্য কোনো টাকাই নেবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ।

এ বিষয়ে জয় শাহ বলেন, ‘ধোনি ভারতীয় দলের সঙ্গে কাজ করার জন্য পারিশ্রমিক হিসেবে একটি টাকাও নিচ্ছে না। এমনিতেই দায়িত্ব নেয়ায় ওর প্রতি আমরা কৃতজ্ঞ। তার উপর ধোনি একটা টাকাও নিচ্ছে না।’

আগামী ২৪ অক্টোবর থেকে টি-২০ বিশ্বকাপের মূল পর্ব শুরু হচ্ছে। এই বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে কাজ করবেন ধোনি। তিনি আপাতত আইপিএল-এর জন্য সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। তার দল চেন্নাই সুপার কিংস ফাইনালে উঠেছে।

আইপিএল শেষ হলে ধোনি দুবাইতে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন এমএসডি। এর আগে ২০০৭ সালে ভারতকে প্রথম টি-২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন করেন ধোনি। চেন্নাই সুপার কিংসকে নয়বার আইপিএল-এর ফাইনালে তুলে তিন বার চ্যাম্পিয়ন করেছেন ক্যাপ্টেন ক্যুল।

ডেইলি বাংলাদেশ/এএল