বৃদ্ধ বাবাকে লাথি মারলেন শিক্ষক ছেলে, ছবি ভাইরাল

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বৃদ্ধ বাবাকে লাথি মারলেন শিক্ষক ছেলে, ছবি ভাইরাল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২০ ১৩ অক্টোবর ২০২১  

ভাইরাল হওয়া ছবি

ভাইরাল হওয়া ছবি

পাবনার চাটমোহরে বাবাকে লাথি মারাসহ লাঞ্ছিত করেছেন তারই শিক্ষক ছেলে। এ ঘটনার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বাবার করা মামলায় সেই ছেলে এখন পুলিশ হেফাজতে রয়েছেন।

মঙ্গলবার রাতে মামলাটি করেন ভুক্তভোগী আতাউর রহমান। অভিযুক্ত ছেলের নাম মো. মজনুর রহমান। তিনি চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর। এর আগে সোমবার সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার সকালে বাবা আতাউর রহমানের চাকরিস্থল মহেলা ডাকঘরে যান মজনুর। ডাকঘরে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি। একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি বাবার কাছ থেকে ছিনিয়ে নেন। পরে মোবাইল ফোনটি নিয়ে মোটরসাইকেলে উঠতে চাইলে বাধা দেন বাবা। বাধা দেওয়ায় বাবাকে লাথি মারেন তিনি। এ সময় বাবার সঙ্গে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তিও করেন। পরে আশপাশের লোকজন এসে মজনুরকে নিবৃত করে পিটুনি দিয়ে তাড়িয়ে দেন।

ঘটনার পর আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি চাটমোহর থানায় গিয়ে অভিযোগ করেন। এ ঘটনায় মজনুরকে আটক করে পুলিশ। পরে ছেলের নামে মামলা করেন বাবা।

চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুস ছালাম বলেন, বিষয়টি খুবই লজ্জার ও দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি ইউএনওকে জানিয়েছি।

চাটমোহর থানার ওসি (তদন্ত) হাসান বাছির জানান, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। আসামি থানায় রয়েছেন। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর