জাবিতে শিক্ষার্থীদের বরণ করে নিলো ছাত্রলীগ

ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১১ ১৪২৮,   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাবিতে শিক্ষার্থীদের বরণ করে নিলো ছাত্রলীগ

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৪ ১২ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৪৭ ১২ অক্টোবর ২০২১

শিক্ষার্থীদের কলম, ফুল, চকলেট দিয়ে বরণ করে নেয় সংশ্লিষ্ট হল ছাত্রলীগ

শিক্ষার্থীদের কলম, ফুল, চকলেট দিয়ে বরণ করে নেয় সংশ্লিষ্ট হল ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হল খুলে দেয়ার পর শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে হল ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার সকালে হল খুলে দেয়ার পর হল প্রশাসনের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হল, মওলানা ভাসানী হল, আল বেরুনী হল, শহীদ রফিক-জব্বার হল ও শেখ হাসিনা হলে শিক্ষার্থীদের বরণ করে নেয় সংশ্লিষ্ট হল ছাত্রলীগ।

এ সময় শিক্ষার্থীদের কলম, ফুল, চকলেট দিয়ে বরণ করে নেয় সংশ্লিষ্ট হল ছাত্রলীগ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সোহেল আহমেদ বলেন, ছাত্রলীগের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসার দাবি রাখে। ছাত্রলীগ শিক্ষার্থীদের সঙ্গে এভাবে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবে বলে আশা রাখছি।

শাখা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মাহবুবুল হক রাফা বলেন, আমরা হল খোলার প্রথম দিনেই চেষ্টা করেছি সব শিক্ষার্থীর সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে। ছাত্রলীগ এ ধরনের ইতিবাচক কর্মকাণ্ডের সঙ্গে সবসময় থাকবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আক্তারুজ্জামান সোহেল বলেন, শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই। ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে ছিল। শিক্ষার্থীদের জন্য সবধরনের সহযোগিতা আমরা অব্যাহত রাখতে চাই।

শহীদ রফিক-জব্বার হল ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান বলেন, আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কলম ও ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নিয়েছি। আমরা এই বার্তা দিতে চাই, ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম