৩১ জুলাইয়ের রাশিফল: কন্যার মিশ্র অবস্থায় তুলার সংকট

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

৩১ জুলাইয়ের রাশিফল: কন্যার মিশ্র অবস্থায় তুলার সংকট

লাইফস্টাইল ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:২০ ৩১ জুলাই ২০২১   আপডেট: ০৮:২০ ৩১ জুলাই ২০২১

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ৩১ জুলাই ২০২১; শনিবার। আজকে আপনার দিনটি কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রেম নামক ফাঁদে আপনার সর্বনাশ ঘটতে পারে।  বিশেষ করে ছেলে জাতক প্রেমের অভিনয়ের কৌশলে মেয়ে জাতিকাকে বেকায়দায় ফেলতে পারে। কোমল পানীয় আপনার শরীরের কোনো নির্দিষ্ট অঙ্গকে বিকলের পথে নিতে পারে। প্রিয়জনকে আগলে রাখার চেষ্টা করুন। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আশপাশে শত্রুর সংখ্যা বাড়তে পারে। নারী বা পুরুষের প্রেমের ফাঁদ থেকে সাবধান থাকুন। দূরের ভ্রমণ আপনাকে আন্দোলিত করবে। প্রেমের ছোঁয়ায় নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পারবেন। প্রেমিকার চেয়ে স্ত্রীকে প্রাধান্য দিন। ব্যবসা-বাণিজ্যে যোগ রয়েছে। 

মিথুন (২১ মে-২০ জুন)

নিজের স্বাভাবিক অবস্থা বজায় রাখুন। শনি সহজেই কেটে যাবে। সহকর্মীর প্রেমে হাবুডুবু খেতে পারেন। প্রেমের জন্য চাকরির ক্ষেত্রে প্রভাব পড়তে পারে। এতে আপনার পরিবার ভোগতে পারে। আত্মীয়-স্বজনদের সঙ্গে সম্পর্ক ভালোভাবে বজায় রাখুন। দূরের যাত্র শুভ। 

কর্কট (২১ জুন-২১ জুলাই)

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র অবস্থায় কাটবে। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্য পেলে সহকর্মীদের হিংসার পাত্রে পরিণত হবেন। উচ্চশিক্ষায় বিদেশ গমন শুভ। নিজের সৃজনশীলতায় উদ্যোক্তা হতে পারেন। আজ চাকরি পাওয়ার যোগ রয়েছে। কান কথা এড়িয়ে চলুন।  

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

সিংহ রাশির জাতক-জাতিকার জন্য আজকের দিনটি চমৎকার কাটবে। সাবধান না থাকলে প্রতারণার শিকার হবেন। উচ্চশিক্ষায় বিদেশে পাড়ি মঙ্গলজনক হতে পারে। শারীরিক দুর্বলতার জন্য চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। উদ্যোক্ত হিসেবে আপনার পরিকল্পনা এগিয়ে যাবে। 

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

আজকের দিনটি মিশ্র অবস্থায় কাটবে। প্রেমিকার উষ্ণ ভালোবাসা প্রেমকে রাঙিয়ে তুলবে। তবে সীমালঙ্ঘন ভোগান্তি ডেকে আনতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। দূরের যাত্রা শুভ নয়। ব্যবসা-বাণিজ্য আপনার মানসিকতা বদলে দেবে। শত্রু থেকে সাবধান থাকাই শ্রেয়। 

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন। আজ নানা ধরনের সংকট আপনার সামনে হাজির হতে পারে। সাহসের সঙ্গে প্রতিপক্ষকে মোকাবিলা করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে দাফতরিক কোনো কাজ করা ঠিক হবে না। কর্মক্ষেত্রে প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যার সমাধান আনতে পারে। দাফতরিক কাজে আজ উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কারো ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মকর রাশির জাতক-জাতিকার জন্য আজকে বিদেশে গমন সবচেয়ে উত্তম কাজ হতে পারে। শারীরিক দুর্বলতা অনুভব হবে। তবুও দাম্পত্য জীবন সুখের হবে। দুষ্টু বন্ধু থেকে সাবধান। বিদেশ যাত্রার ক্ষেত্রে সুখবর পেতে পারেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর