শুক্রবারের রাশিফল: ৩০ জুলাই

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

শুক্রবারের রাশিফল: ৩০ জুলাই

লাইফস্টাইল ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৩৫ ৩০ জুলাই ২০২১   আপডেট: ০৮:৩৯ ৩০ জুলাই ২০২১

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ৩০ জুলাই ২০২১, শুক্রবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে জ্যোতিষ যাই বলুক মনে রাখবেন আপনার ভাগ্যের নিয়ন্ত্রক কিন্তু আপনি নিজেই।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

বাড়িতে কোনো পুরনো পাওনাদারের আগমন হতে পারে। আর্থিক সংকটে পড়তে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ঝামেলা দেখা দেবে। বন্ধুর সঙ্গে বিরোধের আশঙ্কা রয়েছে। শরীর ভালো যাবে না। চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে। 

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

জীবন সাথীর জন্য কোনো সম্পত্তি ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন। ব্যবসায়িক ক্ষেত্রে খুচরা ও পাইকারদের আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। কোনো অংশিদারের ওপর বিশ্বাস করা ঠিক নাও হতে পারে। কলহ এড়িয়ে চলুন।

মিথুন (২২ মে-২১ জুন)

গোপন শত্রুতার কারনে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। কাজের লোকের কারনে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। মূল্যবান দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। শরীর ভালো যাবে না। কারো সঙ্গে ঝগড়া বিবাদের আশঙ্কা।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

প্রেমিক-প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়। কণ্ঠ ও অভিনয় শিল্পীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। আজ সন্তানের সঙ্গে বাইরে ঘুড়তে যেতে পারেন। বিনোদন ব্যবসায়ীদের লাভের সুযোগ আসবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। বাড়িতে কোনো আত্মীয়-স্বজনের আগমনের যোগ। মায়ের সম্পত্তির ভাগ পেতে পারেন। যানবাহন ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন। আসবাবপত্র ও ক্রোকারিজ ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আজ কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের সাহায্য পেতে পারেন। কোনো প্রকাশ প্রকাশনা বা মুদ্রণ সংক্রান্ত কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। আজ বস্ত্র লাভের সম্ভাবনা। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায় ভালো আয় হবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। কোনো বন্ধুর কাছ থেকে কিছু বকেয়া টাকা আদায় করতে পারবেন। আজ সামাজিক আপ্যায়নে অংশ নেওয়ার যোগ বলবান।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

মানসিক অস্থিরতা কমে আসবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। রাজনৈতিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা প্রবল। সামাজিক বিষয়ে কোনো বিশেষ সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

বন্ধের দিন হওয়াতে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। প্রবাসীদের দিনটি সাফল্যের । নতুন কোনো কর্মস্থলে যোগ দিতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বন্ধু, বাবা, ভাই, বোনের বিবাহের অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়িক আলোচনায় অগ্রগতি আশা করা যায়। তবে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। কোনো শুভাকাঙ্খীর সাহায্য পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। দিনটি সাফল্য লাভের।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কোনো প্রভাবশালী গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। পিতার সাহায্য পেতে পারেন। কোনো আটকে থাকা সমস্যার সমাধানের পথ পেয়ে যাবেন। আপনার ক্ষমতা বৃদ্ধি পেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ধর্মীয় ও আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রবাসে যাওয়ার বাসনা পূর্ণ হতে পারে। ভাগ্য আপনার সহায় হবে। বিদ্যার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের কাজে অগ্রগতি আশা করা যায়।

ডেইলি বাংলাদেশ/জেডআর