আজকের রাশি: ২৮ জুলাই

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

আজকের রাশি: ২৮ জুলাই

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:২৯ ২৮ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৮ জুলাই ২০২১, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পাওনা আদায়ের ব্যাপারে চাপ প্রয়োগে কোনো ধরনের দ্বিধা করা উচিত হবে না। অধীনস্থ কোনো কর্মকর্তা আপনার প্রস্তাবিত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে বাধাগ্রস্ত করতে পারে। দূরের যাত্রায় কথা কম বলুন।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

আপনার অনেক দিনের চেষ্টার কারণে বৈদেশিক কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। বিদেশসংক্রান্ত যোগাযোগে আর্থিক লেনদেন করার আগে পরীক্ষা করে নিতে হবে। মহিলাদের কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন

রাজনৈতিক প্রভাবশালীদের সঙ্গে মতবিরোধের কারণে আজ আপনার কর্মস্থলে জটিলতার সৃষ্টি হতে পারে। আর্থিক যোগাযোগের ক্ষেত্রে বিপরীত লিঙ্গের সহায়তা পাবেন। যাত্রার সময় টেনশন ফ্রি থাকার চেষ্টা করুন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

বৈষয়িক কাজে পরিবারের সব সদস্যই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে আপনার সাহায্যে। বিবাহিত জীবনের সমস্যাগুলো সমঝোতার জন্য আজ নিজে থেকেই উদ্যোগ নিতে পারেন। প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

আর্থিক বিষয়ে সচেতন না থাকলে বিব্রতকর অবস্থায় পড়তে পারেন। বিদেশে স্কলারশিপ নিয়ে পড়াশোনার ব্যাপারে যোগাযোগে অগ্রগতি হতে পারে। কাউকে আজ টাকা ধার দেয়া ঠিক হবে না। রাত্রিকালীন নৌপথে যাত্রা শুভ নয়।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সৃজনশীল কাজে নতুন দিকের উন্মোচন হতে পারে। প্রিয়জনের কোনো বিষয় আজ আপনার জন্য মাথাব্যথার কারণ হতে পারে। প্রয়োজনে তার বন্ধুদের ব্যাপারেও খোঁজখবর নিন। পানাহারের ব্যাপারে কারও সঙ্গে শেয়ার করবেন না।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বৈদেশিক ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়নে বড় ধরনের আর্থিক লেনদেনে কোনো ধরনের ঝুঁকি নেয়া থেকে বিরত থাকলে ভালো করবেন। ব্যাংক ঋণের সম্ভাবনা রয়েছে। পুরনো কোনো স্মৃতি আজ আবেগপ্রবণ করে তুলতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

উত্তেজনার কারণে আজ বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মতবিরোধ দেখা দিতে পারে। কোনো জরুরি কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার উদ্যোগ নেবেন না। যাচাই না করে আজ কাউকে কোনো দায়িত্ব দেবেন না।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বেসরকারি কর্মচারীদের তাদের কাজের দিকগুলো ঠিক করে নেয়া ভালো হবে। বন্ধুদের সঙ্গে আলোচনাকালে যথেষ্ট কৌশলী হতে হবে। আর্থিক লেনদেনে সাবধান থাকুন। প্রেম, রোমান্স ও বিয়ের যোগের সঙ্গে দূরের যাত্রা শুভ।

মকর: ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি

পুরনো কোনো পাওনা আদায়ে দেনাদারের সঙ্গে জটিলতার সৃষ্টি হতে পারে। কর্মস্থলে প্রভাবশালীরা আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। ব্যাংক ঋণের জন্য আজ যোগাযোগ শুভ। যাত্রার সময় ধর্মীয় কাজ সেরে নিন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

নিজ নিজ ধর্মীয় প্রার্থনায় আন্তরিকভাবে মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজ ও নিজ পরিবারের সবার জন্য। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা হবে বোকামি।

মীন: ১৯ ফেব্রুযারি-২০ মার্চ

পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে এজমালি সম্পত্তির বিষয়ে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। মানসিক শান্তির জন্য আজ সৃজনশীল কাজে মনোযোগ দিন। দূরের 

ডেইলি বাংলাদেশ/আরএইচ