আজকের রাশিফল (২৪ জুলাই)

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

আজকের রাশিফল (২৪ জুলাই)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:২৭ ২৪ জুলাই ২০২১   আপডেট: ০৮:৩৬ ২৪ জুলাই ২০২১

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ২৪ জুলাই ২০২১, শনিবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিসহ অন্যান্য রাশির জাতক-জাতিকার আজকের পূর্বাভাস। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক আপনার ভাগ্যের নিয়ন্ত্রক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি নির্ভার কাটবে আজ। ব্যবসায়িক বকেয়া টাকা আদায় হতে পারে। বকেয়া বেতন-বোনাস লাভের যোগ বলবান। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় আশানুরূপ লাভ হবে না। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কাছে কোথাও ঘুরতে যেতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়াতে ভালো লাগবে। আজ অফিসে কোনো কাজের জন্য আপনাকে পুরস্কৃত করা হবে। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ বাইরে যেতে পারেন।

মিথুন (২২ মে-২১ জুন)

সড়কে অধিক সতর্কতা অবলম্বন করতে হবে। আজ পরিবার-পরিজন নিয়ে দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কিছু বিষয় এড়িয়ে যাওয়াই ভালো। কারো সঙ্গে বিবাদে না জড়ানোই মঙ্গল। সাংসারিক কোনো বিষয়ে বড় ভাই-বোনের পরামর্শ বা আর্থিক সাহায্য কাজে আসবে। আজ বন্ধুর সাহায্য পেতে পারেন। হঠাৎ কোনো ব্যবসায়িক যোগাযোগ হতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

নতুন বন্ধুত্ব তৈরি হবে। আজকের দিনটি সতর্কতার সঙ্গে পার করতে হবে। নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। পদস্থ কর্মকর্তার সঙ্গে কোথাও যেতে হতে পারে। স্ত্রীর সাহায্য পাবেন। সাংসারিক বিষয়ে পিতৃস্থানীয় কারো পরামর্শ কাজে লাগতে পারেন। 

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

সংসারের দিকে মনোযোগ বাড়ান। অকারণে বাড়ির বাইরে না যাওয়াই মঙ্গল। বিজ্ঞানের শিক্ষার্থীরা আজ কোনো ভালো ফল পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশোনা নিয়ে কিছু ঝামেলায় পড়তে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ীরা কিছু দুশ্চিন্তায় ভুগতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। শেয়ার বাজারের বিনিয়োগে কিছুটা ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ দেখা যায়।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। কোনো আত্মীয়ের আগমন ঘটতে পারে। বয়স্কদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের ভালো আয় রোজগার হবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

আজ শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। হঠাৎ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কর্মস্থলে কিছু ঝামেলার মোকাবিলা করতে হবে। সহকর্মী বা অধীন কর্মচারীর দ্বারা কোনো ক্ষতির শিকার হতে পারেন। বাড়িতে হঠাৎ কোনো কাজের লোকের সংকট দেখা দেবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ব্যস্ততায় কাটবে। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। বিদ্যার্থীদের দিনটি খুব একটা ভালো যাবে না। আজ সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের নতুন কাজে অর্ডার আসতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক-জাতিকার প্রত্যাশা পূরণ হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিশেষ লাভবান হতে পারেন। আজ যানবাহন লাভের যোগ বলবান। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবেনা। কর্মস্থলে কোনো সাফল্য লাভের যোগ রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। পোশাক ব্যবসায়ী ও মানিএক্সচেঞ্জ ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে। ছোট ভাই-বোনের বিদেশ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর