আজকের রাশিফল (২০ জুন)

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

আজকের রাশিফল (২০ জুন)

লাইফস্টাইল ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৪ ২০ জুন ২০২১   আপডেট: ০৮:৫৫ ২০ জুন ২০২১

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ২০ জুন ২০২১, রোববার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে মনে রাখবেন, জ্যোতিষ যা-ই বলুক আপনার ভাগ্যের নিয়ন্ত্রক আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়িক কাজে ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে হবে। প্রবাসীদের দিনটি ভালো যাবে। আমদানি-রপ্তানি কাজে অগ্রগতি আশা করতে পারেন। ট্রাভেল এজেন্সি ও এয়ার টিকেটিং ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। বিবাহীত জীবনে কোনো ঝামেলা দেখা দিতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আজ আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা-বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বা কোনো ভাই-বোনের দ্বারা উপকৃত হবেন। মনকামনা পূরণ হতে পারে। স্বর্ণকার ও রৌপ্যকারদের আয় রোজগার বাড়বে। ঠিকাদারী কাজে নতুন কাজের যোগ।

মিথুন (২২ মে-২১ জুন)

কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকরিতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। প্রভাবশালী কোনো কর্মকর্তা বা নেতার আনুকূল্য লাভের সুযোগ পেয়ে যাবেন। গৃহ সুখের বৃদ্ধি হবে। ব্যবসায়ীক কোনো আলাপ আলোচনায় অগ্রগতি আশা করা যায়।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

আজ বেকারদের ভাগ্য উদয়ের সম্ভাবনা প্রবল। ধর্মীয় কোন কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষার জন্য ভালো কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে। ব্যবসায়িক কাজে বা চাকরির কোনো প্রয়োজনে বিদেশ যেতে হবে। মানসিক অস্থিরতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ। ইন্সুরেন্স থেকে প্রাপ্তির সম্ভাবনা প্রবল। ব্যবসায়িক কারণে কোনো পুলিশি হয়রানির সম্মুখীন হতে পারেন। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আজ ব্যবসায় ও কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। বিদেশ থেকে কোনো বিয়ের প্রস্তাব পেতে পারেন। অংশীদারি ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল। জীবনসাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক কারণে ভ্রমণের যোগ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অস্থিরতার কারণে কাজে কর্মে বারবার ঝামেলার আশঙ্কা। কোনো কর্মচারীর উপর বেশী নির্ভর করা ঠিক হবে না। আর্থিক বিষয়ে কোনো ঝামেলার সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আজ সন্তানের জন্য কেনা-কাটার যোগ রয়েছে। প্রিয় জনের সাহায্য পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষার ফল পেতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। প্রতিযোগীতামূলক কাজে অগ্রগতি হবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

পারিবারিক ও গৃহস্থালী কাজে ব্যস্ত হতে পারেন। মামা বা খালার সাহায্যে প্রত্যাশা পূরণের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি আশা করা যায়। যানবাহন ক্রয় করতে পারেন। মায়ের সাহায্য পাওয়ার সম্ভাবনা। জমি ভূমি আবাসন ক্রয় সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। গার্মেন্টস ও রেডিমেড গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। ছোট ভাই-বোনের উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। সাংবাদিকদের কাজে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

খাদ্য ও বেকারি ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। খুচরা বেচাকেনায় লাভবান হবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনো বন্ধুর সাহায্যে বকেয়া অর্থ আদায় হতে পারে। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমনের যোগ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক বিষয়ে কোনো নতুন অংশীদার নিতে পারেন। বিবাহিত জীবনে শান্তি ফিওে আসবে। মানসিক ও শারীরিক বল ফিরে পাবেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর