আজকের রাশি: ১৭ জুন

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

আজকের রাশি: ১৭ জুন

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০৬ ১৭ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ১৭ জুলাই ২০২১, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

নিজের ব্যবসায়িক কাজে বন্ধুদের গোপন কিছু প্রকাশ করা ঠিক হবে না। আজ ব্যস্ততা থাকা সত্ত্বেও পরিবারের প্রয়োজনীয় কাজ সম্পাদনে মনোযোগ দিলে সুফল পাবেন। দূরে কোথাও আজ না যাওয়াই উত্তম হবে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

ব্যবসায়িক যোগাযোগে আজ নতুন কোনো দিক উন্মোচন হতে পারে। চুক্তিপত্র সম্পাদনের ক্ষেত্রে সতর্ক থাকুন। দাফতরিক কাজে যথেষ্ট মনোযোগ দিতে হবে। আর্থিক লেনদেনে কোনো সাক্ষী না রেখে করবেন না।

মিথুন: ২১ মে-২০ জুন

কর্মস্থলে প্রতিকূল পরিবেশেও কৃতিত্ব দেখিয়ে প্রশংসিত হতে পারেন। প্রেমিক প্রেমিকাদের আজ নিজেদের মধ্যে কিছুটা সমঝোতামূলক মনোভাব বজায় রাখার চেষ্টা সুফল বয়ে আনবে। দূরের যাত্রায় পানাহার থেকে সতর্ক থাকুন।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

পরিকল্পনা বাস্তবায়নে কারও কথায় না ভুলে কঠোর মনোভাব বজায় রাখুন। অধীনস্থদের পারিবারিক কাজে লাগানো দাম্পত্য সম্পর্কে ঝামেলা সৃষ্টি হতে পারে। সন্ধ্যার পর বিপরীত লিঙ্গের সঙ্গে যোগাযোগ না করাই ভালো।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

জনসংযোগ ও প্রচারমূলক কাজে বিপরীত লিঙ্গের সহায়তা নিতে ভুলবেন না। হুট করে পুরনো সিদ্ধান্ত পাল্টানো ঠিক হবে না। যানবাহন ও বৈদ্যুতিক কাজে অবহেলা করবেন না। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর রাখুন।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া সহজ হবে। কারও ওপর দায়িত্ব দিয়ে দূরে যাওয়া ঠিক হবে না। পরোপকার ও ধর্মীয় কাজে কিছুটা সময় দিন। পাওনাদারের সঙ্গে উত্তেজিত না হয়ে সময় নিন।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অহেতুক অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ন করে তুলতে পারে। তবে প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগ ও আলাপচারিতায় মনটা ফ্রেশ হয়ে উঠবে। কেনাকাটায় কাছের মানুষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পারিবারিক ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়িক যোগাযোগে নতুন নতুন দিক উন্মোচিত হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে আজ বিয়ের যোগ রয়েছে। পারিবারিক কাজে আজ কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ আর্থিক ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। লেনদেনের ব্যাপারে প্রিয়জনের মতামতকে অগ্রাধিকার দিন। কর্মস্থলে বিপরীত লিঙ্গের পরিচিত কেউ আপনার সমস্যার সমাধানে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতে কাজের চাপে ব্যতিব্যস্ত থাকার সম্ভাবনাই বেশি। পুরনো পাওনা আদায়ে উত্তেজনা পরিহার করে পদক্ষেপ নিন। অপরাহ্নের পর আড্ডায় ও আলাপচারিতায় সময়টা আনন্দময়তার মধ্য দিয়ে কেটে যেতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দিনের শুরু থেকেই প্রেম আপনাকে নেশার মতো আন্দোলিত করে তুলতে পারে। প্রিয়জনের সঙ্গে যোগাযোগে অস্থিরতা পরিহার করতে হবে। ব্যবসার উন্নয়নে মনোযোগী হলে নতুন ধারার সংযোজন হতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না।

ডেইলি বাংলাদেশ/আরএইচ