রাশিফলে যেমন যাবে আজকের দিন 

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

রাশিফলে যেমন যাবে আজকের দিন 

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫১ ১৫ জুন ২০২১  

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ১৫ জুন ২০২১; মঙ্গলবার। আজকের দিনটি আপনার কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতায়!

মেষ রাশি

দূরের কারো সঙ্গে সাক্ষাৎ দিনটিকে মধুময় করবে। ব্যবসা-বাণিজ্যের ভালো যোগ রয়েছে। কয়েকটি বিপদের শঙ্কা রয়েছে। অতিরিক্ত বিশ্বাস থেকে দূরে থাকা শ্রেয়। অজান্তে শত্রু সৃষ্টি হতে পারে। বিচক্ষণ পদক্ষেপ বিপদসহ সব ঝুঁকি মুক্ত করবে। 

বৃষ রাশি

প্রেমের বিরহ আপনাকে কাতর করতে পারে। দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হতে পারে। দূরের যাত্রা শুভ নয়। ব্যবসা-বাণিজ্যে সতর্ক অবস্থান গ্রহণ করুন। অনাকঙ্ক্ষিত সাফল্য আসতে পারে। শেয়ারবাজার-ফটকা ব্যবসা আকস্মিক লাভবান হতে পারেন। 

মিথুন রাশি

মানসিক দুঃশ্চিন্তায় আপনি রোগী হতে পারেন। নতুন ব্যবসা আপনার জন্য শুভকর। উদ্যোক্তা হিসেবে সফল হতে সঠিক পরিকল্পনা জরুরি। তাই আপনার পরিকল্পনাগুলো পিছিয়ে দেয়া উচিত। দাম্পত্য জীবনে সুখ আসবে। প্রেম শুভ। 

কর্কট রাশি

ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে উত্তম সময়ের যোগ রয়েছে। লেখাপড়ায় মনোযোগ হোন। চাকরি প্রাপ্তির যোগ রয়েছে। শারীরিক কসরত আপনার শরীরের সুস্থতা বাড়িয়ে দিতে পারে। 

সিংহ রাশি

সঠিক স্থানে বিনিয়োগ আপনাকে আশার চেয়ে বেশি লাভ দেবে। শেয়ারবাজার-ফটকা ব্যবসায় মিশ্র অবস্থান থাকবে। সামাজিকভাবে হেয় হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে তা বিচক্ষণতায় কাটিয়ে উঠবেন। 

কন্যা রাশি 

ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এর মধ্যে গুরুতর বিরোধ হবে, কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

তুলা রাশি

সম্পর্কগুলোর সঙ্গে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম নিয়ে বাড়াবাড়ি এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

বৃশ্চিক রাশি

নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

ধনু রাশি

আজ আপনার সামনে অনেক নতুন সুযোগ আসবে। বিশেষ করে আর্থিক প্রতিশ্রুতি আসবে। প্রতিশ্রুতির ব্যাপারে আগে থেকেই পরিকল্পনা করুন। বন্ধু এবং পরিবারের সদস্যদের পরামর্শ গ্রহণ করুন।

মকর রাশি

আজকের দিনটি নানা কারণে বিষাদময় হতে পারে। ঘনিষ্ঠ বন্ধু আপনার সঙ্গে কথার নড়চড় করতে পারে। স্বজনদের ব্যাপারে আন্তরিক হোন। প্রেম ও দূরের যাত্রা শুভ।  

কুম্ভ রাশি 

রাগের বশে কোনো কিছু করতে যাবেন না। ব্যবসায় লাভের মিশ্র যোগ রয়েছে। লাভের পাশাপাশি ক্ষতির সম্ভাবনা রয়েছে। ছেলে-মেয়েদের ব্যাপারে নজর রাখুন। সাংস্কৃতি কর্মকাণ্ড আপনার মনকে রাঙিয়ে তুলবে। 

মীন রাশি

চাকরির ক্ষেত্রে বিশেষ যোগ রয়েছে। তবে ব্যবসায় ক্ষতির মুখে পড়তে পারেন। নিজের ব্যক্তিত্ব অন্যকে মুগ্ধ করবে। তবে অতিরিক্ত ব্যক্তিত্ব আপনাকে অহংকারী হিসেবে উপস্থাপন করবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর