মাত্র ৩ দিন কাজ করেই নতুন চাকরি ছাড়লেন ভাস

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২১ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

মাত্র ৩ দিন কাজ করেই নতুন চাকরি ছাড়লেন ভাস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৬ ২৩ ফেব্রুয়ারি ২০২১  

চামিন্দা ভাস

চামিন্দা ভাস

শ্রীলংকার বোলিং কোচের দায়িত্ব নেয়ার মাত্র ৩ দিন পরই পদত্যাগ করলেন সাবেক লংকান ক্রিকেটার চামিন্দা ভাস। বোর্ডের সঙ্গে বেতন নিয়ে বনিবনা না হওয়ায় ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বিমানে ওঠার কয়েক ঘণ্টা আগে এমন সিদ্ধান্ত নেন তিনি। প্রাথমিকভাবে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের জন্যই তাকে নিয়োগ দিয়েছিল শ্রীলংকান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে চামিন্দা ভাসের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি। একই সঙ্গে ভাসের এমন সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

এক বিবৃতিতে এসএলসির পক্ষ থেকে বলা হয়েছে, এটি আমাদের জন্য হতাশাজনক যে ভাস এমন একটি দায়িত্বজ্ঞানহীন এবং তৎক্ষণাৎ সিদ্ধান্ত নিয়েছেন। পুরো পৃথিবী যখন অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি, তখন নিজের ব্যক্তিগত লাভের কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন। সেটাও আবার এমন একটা সময়ে যখন দল একটু পরেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা দেবে।

এর আগে তিন দফায় লংকান ক্রিকেট দলের কোচিং স্টাফের অংশ ছিলেন ভাস। জাতীয় দল ছাড়াও তিনি এসএলসি একাডেমির পেস বোলিং কোচ হিসেবে কাজ করেছেন। এছাড়া দেশটির বয়সভিত্তিক দলের হয়েও কাজ করেছেন সাবেক এই কিংবদন্তি পেসার।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে শ্রীলংকা। এই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-২০ এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে তারা। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে গন্য হবে।

ডেইলি বাংলাদেশ/এএল