নীলফামারীতে চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

নীলফামারীতে চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫ ২২ ফেব্রুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

অটোরিকশার জন্য দুর্বৃত্তের উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেলো অটোচালকের। সোমবার সকালে পা বাধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অটোচালক আব্দুল হালিম নীলফামারীর চাপড়া সরনজানী ইউপির নতিব চাপড়া কোরানী পাড়ার আফসার আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, হতদরিদ্র আব্দুল হালিম দিনে মানুষের বাড়িতে কাজ করতো আর সন্ধ্যার পর অটো চালাতো। এক মাস আগে ৮০ হাজার টাকা দিয়ে পুরনো অটোটি কিনেছে। সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত অটো চালিয়ে মেয়েদের বিয়ের খরচ জোগাতে বাড়তি আয় করতো। কিন্তু দুর্ভাগ্যের বিষয় অটোটি ছিনতাই করতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে সেটি নিয়ে যায়।

তারা আরো জানায়, রোববার সন্ধ্যায় অটো নিয়ে বের হওয়ার পর রাতে হালিম আর বাড়ি ফিরেনি। সোমবার সকালে গর্তে মরদেহ পড়ে থাকতে দেখে তারা থানায় খবর দেয়। 

নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউফ জানান,  হত্যার পর পা বেধে একটি গর্তে ফেলে রেখে অটোবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বত্তরা। খবর পেয়ে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। এছাড়া অটোটিও উদ্ধার করা সম্ভব হয়নি। নীলফামারীর এসপি, পিবিআই সুপার ও সিআইডি সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা দায়ের হলে খুব দ্রুতই হত্যাকারীকে গ্রেফতার করা সম্ভব হবে।
 

ডেইলি বাংলাদেশ/জেএস