মা হারানো রোনালদিনহোকে মেসির সমবেদনা

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২১ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

মা হারানো রোনালদিনহোকে মেসির সমবেদনা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৫ ২২ ফেব্রুয়ারি ২০২১  

মেসি ও রোনালদিনহো  -ফাইল ফটো

মেসি ও রোনালদিনহো -ফাইল ফটো

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর মা মিগুয়েলিনা এলোই আসিস দস সান্তোস।। খবরটি নিশ্চিত করেছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম। পোর্তো অ্যালেগ্রের মায় দে দিউস হাসপাতালে আড়াই মাস ধরে লড়ে পরশু অন্যালোকে পাড়ি জমান বার্সার সাবেক এ মিডফিল্ডারের মা। ২০০২ বিশ্বকাপজয়ী এ তারকার শোকের সময়ে তার পাশে দাঁড়িয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

ফ্রাঙ্ক রাইকার্ড কোচ থাকতে বার্সায় রোনালদিনহোর সঙ্গে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জিতেছেন মেসি।

ইনস্টাগ্রামে ব্রাজিলের সাবেক ফুটবলারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন মেসি, ‘রোনি, আমি ভাষাহীন। বিশ্বাসই হচ্ছে না। এই শোক সহ্য করার শক্তি হিসেবে পাশে আছি, পরিবারের প্রতি সমবদেনা। তোমার এই ক্ষতিতে খারাপ লাগছে। তিনি শান্তিতে ঘুমোন’।

বড়দিনের আগে রোনালদিনহো নিজেই মায়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন, ‘প্রিয় বন্ধুরা, আমার মা কোভিড-১৯ আক্রান্ত এবং তার সুস্থতার জন্য লড়াই চালিয়ে যাচ্ছি। নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন তিনি, সম্ভাব্য সেরা সেবা পাচ্ছেন’।

রোনালদিনহোর সাবেক দুই ক্লাব পিএসজি এবং অ্যাথলেটিক মিনেইরোও তার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে। 

মিনেইরোর টুইট, ‘রোনালদিনহোর মা ডোনা মিগুয়েলিনার মৃত্যুতে গভীর শোক জানাচ্ছে অ্যাথলেটিকো মিনেইরো। সৃষ্টিকর্তা তাকে গ্রহণ করে চিরকালীন শান্তিতে রাখুন’।

টুইটারে পিএসজির শোকবার্তা, ‘রোনালদিনহো এবং তার ভাই রবের্তোর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে পিএসজি। সহমর্মিতা নিয়ে সব রকম সমর্থন দিচ্ছি আমরা’।

গত বছর প্যারাগুয়ে যাওয়ার এক দিন পর জাল পাসপোর্ট বহন করার দায়ে পুলিশ আটক করেছিল ২০১৮ সালে অবসর নেয়া রোনালদিনহোকে। জেল খাটতেও হয়েছিল।

 

ডেইলি বাংলাদেশ/আরএস