নারায়ণগঞ্জে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২১ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

নারায়ণগঞ্জে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৮ ২১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪৯ ২১ ফেব্রুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া কেন্দ্রীয় শহিদ মিনারে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। রাত ১২ টা ১মিনিটে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও পুলিশ সুপার জায়েদুল আলম। 

এ সময় নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর শ্রদ্ধা নিবেদন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, খাদিজা তাহেরা ববি, সদর ইউএনও নাহিদা বারিক, পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম, পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, জেলা চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সহ-সভাপতি মোর্শেদ সরোয়ার সোহেল, পরিচালক আহসানুল হক নিপু, মামুন আহমেদ ইমন, জিএম ফারুক ও খন্দকার সাইফুল ইসলাম। 

এছাড়া শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়, নারায়ণগঞ্জ কলেজ, জেলা সিভিল সার্জন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন, জেলা ফটো সাংবাদিক এ্যাসোসিয়েশন, বিভিন্ন স্কুল, কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় আরো শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল। 

এর আগে শ্রদ্ধা নিবেদনকে কেন্দ্র করে শহিদ মিনার ও আশেপাশে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেন র‍্যাব, পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ডেইলি বাংলাদেশ/আরএম