ম্যাজিস্ট্রেট সেজে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, অতঃপর...

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

ম্যাজিস্ট্রেট সেজে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, অতঃপর...

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৭ ২১ ফেব্রুয়ারি ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নাটোরে একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার(২০ ফেব্রুয়ারি) দুপুরে নাটোর শহরের বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদের আটক করা হয়।

নাটোর থানার ওসি(তদন্ত) আব্দুল মতিন জানান, সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে আরও চার সহযোগী মাহবুব আলম আতিকুর রহমান মনিরুজ্জামান ও আরিফুর রহমানসহ দুপুরে নাটোর শহরের পৌরসভা মোড়ে অবস্থিত মেমোরি ডায়াগনস্টিক সেন্টারে যান।

সেখানে তারা স্বাস্থ্যসেবা নিয়ে নানা অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগ তুলে জরিমানার ভয় দেখান। তাদের আচরণে ডায়াগনস্টিক এর মালিক হাবিবুর রহমান সেলিমের সন্দেহ হয়। পরে তিনি পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

তিনি আরো জানান, আটকরা নিজেদের আন্তর্জাতিক মানবাধিকার ও গোয়েন্দা সংস্থার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এদিকে আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

এর আগে গত শুক্রবার জেলার লালপুর উপজেলার গোপালপুর ডায়াগনস্টিক সেন্টার থেকে দশ হাজার টাকা জরিমানা আদায় করে নিয়ে আসে তারা।

ডেইলি বাংলাদেশ/আরএম