আজকের রাশিফল: সিংহের আশঙ্কা, বৃষের দিনটি শুভ

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

আজকের রাশিফল: সিংহের আশঙ্কা, বৃষের দিনটি শুভ

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:২৮ ১৫ জানুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ রোজ শুক্রবার; ১৫ জানুয়ারি ২০২১ ইং। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯)

আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো কোনো বিষয় দিয়ে শুরু হতে পারে। প্রেম ও রোমান্সে সফলতা আসবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যেতে পারে। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। শিল্পী ও কলাকুশলী ও সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সকালটা ভালো যাবে। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। শরীরিক দূর্বলতা দেখা দিতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০)

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। মায়ের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। যানবাহন ক্রয় করতে পারেন। আপনার জমি-জমা সংক্রান্ত কোনো কাজে সাফল্য আসবে। রোমান্টিক যোগাযোগ শুভ। সৃজনশীল পেশাজীবীরা কোন কাজের অর্ডার পেতে পারেন।

মিথুন (মে ২১- জুন ২০)

মিথুন রাশির জাতক জাতিকার আজ দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে প্রেস ও মুদ্রণ ব্যবসায় ভালো আয় হবে। বিদেশ থেকে ভালো কোনো অর্ডার আসতে পারে। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। দুপুরের পর প্রত্যাশা পূরণের যোগ রয়েছে। বাড়িতে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয় শুভ।

কর্কট (জুন ২১- জুলাই ২২)

আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকেই আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। বকেয়া টাকা আদায় করতে বেগ পেতে হবে। খাদ্য ও পানীয় ব্যবসায় ভালো আয় হবার যোগ রয়েছে। হোটেল রেস্টুরেন্ট ব্যবসা শুভ। বিকেলের দিকে বস্ত্র ও অলঙ্কার ব্যবসায় ভালো আয় হবে। প্রতিবেশী কারো সাহায্য পেতে পারেন। বিকাশ ও মানিট্রান্সফার ব্যবসায় লাভের আশা করা যায়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তবে রহস্যজনক কারণে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সঙ্গে বিবাদের আশঙ্কা প্রবল। আপনার প্রাপ্য অর্থ আদায় করতে পারবেন। দুপরের পর সময় অনুকূল থাকবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভে হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২)

আজ কন্যার জাতক জাতিকার দিনটি ব্যয় বাহুল্য বলা যায়। সাংসারিক কারণে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নিন। আর্থিক অবস্থা কিছুটা নাজুক বলা যায়। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হতে চলেছে। দুপুরের পর সময় ভালো হয়ে উঠবে। কোনো গুরুত্বপূর্ণ কাজের সমাধান হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২)

তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বড় ভাই বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। বন্ধুর সঙ্গে প্রেম সংক্রান্ত বিষয়ে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে পারেন। ব্যবসায় বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা কর্মস্থল থেকে কোনো ঋণ নিতে পারেন। দিনের শেষে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। হঠাৎ করে দূরে কোথাও যেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১)

দিনটি শুভ সম্ভাবনাময়। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল। কোনো রাজনৈতিক কাজে সুফল পেতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। সামাজিক ও সাংঠনিক কাজে কারো সঙ্গে ভুল বুঝাবুঝি হতে পারে। ব্যবসায়ীক কাজে কিছু আলাপ আলোচনা হতে পারে। পিতার সঙ্গে সম্পর্কের অবনতি হতে চলেছে। বিকেলের দিকে বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় আশানুরূপ অগ্রগতি হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আপনার কম জীবনীশক্তি সিস্টেমের মধ্যে দীর্ঘস্থায়ী বিষের মত কাজ করবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। আজ ভাগ্য উন্নতির সম্ভাবনা। বৈদেশিক কাজে অগ্রগতি হতে থাকবে। বিদেশে উচ্চ শিক্ষার জন্য কোনো পরীক্ষা দিতে হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক ভ্রমণের সম্ভাবনা প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কারো সহায়তা পেতে পারেন। দুপুরের পর চাকরীজীবীদের সময় ভালো হয়ে উঠবে। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

মকর রাশির দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে বাধা বিপত্তি দেখা দেবে। কিছু অর্থ ঋণ করতে হবে। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর প্রতারণার কারণে ক্ষতিগ্রস্ত হবেন। পাওনাদারের সঙ্গে ভুল বুঝাবুঝি দেখা দেবে। দুপুরের পর ভাগ্য আপনার সহায় হবে। কোন আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বিদ্যার্থীরা শিক্ষকের সাহায্য পেতে চলেছেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক অবস্থা খুব একটা ভালো যাবে না। সাংসারিক জীবনে কিছু ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে হবে। জীবন সাথীর সঙ্গে অকারণে কলহে জড়িয়ে পড়ার আশঙ্কা প্রবল। আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। দুপরের পর পাওনাদারের তাগাদা পেতে পারেন ব্যাংক ঋণের চাপ বৃদ্ধি পাবে। ঝুকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ভুলবুঝাবুঝির আশঙ্কা রয়েছে। হঠাৎ করে ভাইরাস জ্বরে আক্রান্ত হতে পারেন। কাজের লোক থেকে সাবধান হতে হবে। কোনো গোপন সম্পর্কের কথা প্রকাশ হতে পারে। দুপুর থেকে সময় কিছুটা ভালো হয়ে উঠবে। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পেতে পারে।

আপনার দিনটি শুভ হোক।

ডেইলি বাংলাদেশ/এমকেএ