২০ অক্টোবর: কেমন যাবে আজকের দিনটি

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১২ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

২০ অক্টোবর: কেমন যাবে আজকের দিনটি

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০৯ ২০ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:১০ ২০ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২০ অক্টোবর ২০২০, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

নিকট কোনো আত্মীয়ের বা ঘনিষ্ঠ কোনো বন্ধুর কারণে পারিবারিক ক্ষেত্রে মতবিরোধের সৃষ্টি হতে পারে। কর্মস্থলে পদস্থ বা অধীনস্থ যেই হোক না কেন সবার সঙ্গেই কৌশলী হতে হবে। দূরের যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পুরনো দলিলপত্র সব পরীক্ষা করে দেখুন আর প্রয়োজনে আইনজীবীর সঙ্গে পরামর্শ করে নিতে পারেন। রোমান্টিক বিষয়ে দূরে কোথাও বেড়িয়ে আসতে পারেন। মানসিকভাবে সুস্থতা অনুভব করবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

কর্মস্থলে জমে থাকা পুরনো কাজগুলো সেরে নেয়ার কথা ভাবুন। পদস্থদের মন রক্ষা করার চেষ্টা আপনার উপকারে আসতে পারে। সরকারি সফরে সঙ্গী সম্পর্কে সজাগ থাকুন। অপরাহ্নের পর দূরে কোথাও না যাওয়াই ভালো।

কর্কট (২১ জুন-২১ জুলাই)

পারিবারিক কাজে প্রিয়জনকে যতটা পারেন সহায়তা করুন। মানসিক শান্তির জন্য বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। দূরের যাত্রায় পরিবারের প্রতি খেয়াল রাখুন। কারখানার শ্রমিকদের কাজে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

আজ কর্মস্থলে পদস্থদের সঙ্গে কৌশলে চলুন। দরিদ্র আত্মীয়-স্বজনের সাহায্যে এগিয়ে গেলে ভালো করবেন। একই সঙ্গে ধর্মীয় কাজে মন দিলে পরিকল্পনা বাস্তবায়নে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন। দূরের যাত্রায় না ঘুমানোই ভালো।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

কর্মস্থলে অভিজ্ঞদের পরামর্শ মেনে চলার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে আড্ডা বেশ জমবে। কাজ ফেলে দূরে কোথাও যাওয়া বিপজ্জনক সম্ভাবনার সৃষ্টি করতে পারে। আবেগে কোনো ধরনের অস্থিরতা প্রকাশ করা ক্ষতির কারণ হতে পারে।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ অনেক কেনাকাটার যোগ রয়েছে। হিসাব করে ব্যয় নির্বাহ করুন ও আবেগপ্রবণ দিক পরিহার করে চলুন। যানবাহন চালনায় ও যন্ত্রপাতি ব্যবহারে তাড়াহুড়া করা ঠিক হবে না। বিশ্রাম ও বিয়ের যোগ শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মীয়স্বজনের সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। উত্তেজনা পরিহার করে চলুন। পদস্থদের সঙ্গে আলাপ-আলোচনায় মাথা ঠাণ্ডা রাখুন ও কৌশলের আশ্রয় নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার আগে পরিবারের বয়স্ক প্রিয়জনের মতামত নিতে দ্বিধা করবেন না। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় পুরনো কোনো জটিলতার অবসান হতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অপরাহ্ণে সাহিত্য ও সংস্কৃতি ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কারও সঙ্গে লেনদেনের ব্যাপারে বিশ্বস্ত কাউকে সঙ্গে রাখুন। আধ্যাত্মিক চিন্তায় মনোযোগ দিলে অনেক জটিল সমস্যা নিরসনে অগ্রগতি হতে পারে। পরিবারের বয়স্ক কারও অসুস্থতা মানসিক অস্থিরতা বাড়িয়ে দিতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে অধস্তনদের কাজে লাগানোর চেষ্টায় সফলতা পেতে পারেন। জমি সংক্রান্ত কোনো মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। যেখানেই যান আপনার নিজের মতামত প্রকাশে কোনো দ্বিধা করবেন না।

ডেইলি বাংলাদেশ/আরএইচ