টাকা ফেরত পাবে বৃষ, সংকটে পড়বে কর্কট

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

টাকা ফেরত পাবে বৃষ, সংকটে পড়বে কর্কট

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৭ ১৩ অক্টোবর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল। রাশিফল দেখে সেভাবেই কাটিয়ে ফেলুন আজকের সারাটা দিন।

মেষ
আত্মীয়দের থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন। আজকের দিনে আপনার জীবনে প্রেমের আগমন ঘটবে। বন্ধুদের সঙ্গে সময় কাটালেও, মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। পরিবারে সদস্যের অসুস্থতার কারণে আপনার অর্থ ব্যয় হতে পারে। মনের জোর ফিরিয়ে আনতে খেলাধূলায় অংশগ্রহণ করুন।

বৃষ
আপনার থেকে নেয়া ঋণের অর্থ গ্রহীতা আজ আপনাকে ফেরত দেবে। আজকের দিনে নিজের জন্য বেশ কিছুটা সময় বের করে জিম বা খেলাধূলা করে কাটাতে পারেন। কাছের মানুষের জন্য বেশ কিছুটা সময় বের করে, তার সঙ্গে মন খুলে কথা বলুন, সময় কাটান।

মিথুন
আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা তাদের স্বপ্নের মানুষের দেখা পাবেন। দূর সম্পর্কের কোন আত্মীয়র সঙ্গে আজকে আপনার দেখা হতে পারে। ঘর পরিস্কারের পরিকল্পনা করে থাকলেও, সময়ের অভাবে তা করা হবে না। বন্ধুদের সঙ্গে আজকে হইহুল্লোড় করতে পারেন,তবে বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে।

কর্কট
আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও, তা আপনাকে ভবিষ্যতের ঝঞ্ঝাট থেকে বাঁচাবে। আজকের অনেকেই আপনার সঙ্গে সময় কাটাতে চাইলেও, নিজেকে সকলের থেকে আড়াল করে আপনি নিজের মত করে সময় কাটাতে পছন্দ করবেন।

সিংহ
আত্মীয়দের থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন। আজকের দিনে শৈশবকালের কাজকর্ম করতে বেশি পছন্দ করবেন। এই রাশির বেকার জাতক জাতিকারা পরিশ্রম করুন, সাফল্য মিলবেই। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

কন্যা
ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করেও তাতে সাফল্য মিলবে না। আজকে যদি একবার প্রেমের সুযোগ হাতছাড়া হয়ে, তাহলে গোটা জীবনেও আজকের দিনটা ভুলতে পারেবন না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের তাদের বন্ধু এবং সঙ্গী কোন কাজে সাহায্য করতে পারে।

তুলা
আজ সন্ধ্যার দিকে কিছু অনাকাঙ্ক্ষিত আনন্দ আপনার গোটা পরিবারের মুখে হাসি ফোটাবে। কাজের ক্ষেত্রেও আজ এই রাশির ব্যক্তিরা অন্যের প্রশংসা পাবেন।  উচ্চ রক্তচাপের রোগীরা শরীরে প্রতি যত্ন নিন। গুরুত্বপূর্ণ জিনিস সঠিক স্থানে রাখুন।

বৃশ্চিক 
নিজের সমস্যাকে দূরে রেখে পরিবারের সকলের সঙ্গে খুশির জোয়ারে ভেসে যান। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। আজকের দিনে ফাঁকা সময়ে কোন কাজে এতোটাই নিজেকে জড়িয়ে ফেলবেন, যে গুরুত্বপূর্ণ কাজের বিষয়েই ভুলে যাবেন। আজ আপনার কোন পুরনো বন্ধু আপনার থেকে অর্থ সাহায্য চাইতে পারে।

ধনু
আজকের দিনে আপনি ব্যাঙ্কে গেলে মাথা ঠাণ্ডা রাখুন। পরিচিত কারোর সাহায্যে আপনি কাজের সন্ধান পাবেন। ঘররে কাজ সাবধানে সঙ্গে করুন, নয়ত বিপদ ঘটতে পারে। আজকে আপনি বুঝতে পারবেন, আত্মীয়রা কতটা ভাল মনের।

মকর 
আপনার কোনো বিদেশী বন্ধু আজকের আপনাকে খুব সুন্দর একটা উপহার দিতে পারে। দিনের শেষভাগে অর্থ আগমনের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে বচসার যোগ রয়েছে। সন্ধ্যের সিকে বাচ্চাদের সঙ্গে অনেকটা সময় কাটিয়ে আপনার এনার্জি আরও বাড়িয়ে নিতে পারেন।

কুম্ভ
পরিবারে নতুন সদস্যের আগমনে মন খুশিতে ভরে উঠবে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। তাতে করে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আজকের দিনে অর্থের উন্নতিতে মানসিক শান্তি ফিরে আসবে। আপনি আজকে আপনার বিপরিত লিঙ্গের ব্যক্তির প্রতি আকৃষ্ট হবেন।

মীন
ভালোবাসার মানুষদেরকে উপহার দেয়ার এবং তাদের থেকে উপহার নেয়ার দিন। কাজের জায়গায় কোন কাজে জটিলতা আসায় আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস