আজকের দিন যেমন যাবে ১২ জাতক-জাতিকাদের

ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

আজকের দিন যেমন যাবে ১২ জাতক-জাতিকাদের

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৫ ২৬ সেপ্টেম্বর ২০২০  

গ্রাফিক্স: ডেইলি বাংলাদেশ

গ্রাফিক্স: ডেইলি বাংলাদেশ

আজ ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার; বাংলা ১১ আশ্বিন ১৪২৭। দিনটি ১২ রাশির জাতক-জাতিকার কেমন যেতে পার তা ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য তুলে ধরা হলো।  

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কর্মকেই ধর্ম মনে করে এগিয়ে যান। পৃথিবীতে কোনো কাজই ছোট নয়। যে কাজে আপনি মননিবেশ করতে পারবেন সেটাই আপনার সাফল্যের চাবিকাঠি হতে বাধ্য। পদস্ত কর্মকর্তার উপদেশগুলো মেনে চলতে পারলে পিছনে ফিরে তাকাতে হবে না। জীবনের প্রতিটি ক্ষেত্রে পিতার পরামর্শ কাজে লাগবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ভাগ্য কখনও পরিশ্রম ব্যতীত কাজ করে না। বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের প্রতি গুরুত্ব দিতে পারলে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবেন। বিদেশে ভাগ্য উন্নতির চেষ্টায় সফলতা আসতে পারে। বৈদেশিক ব্যবসা বাণিজ্য সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ পুরনো লেনদেনের হিসাব নিকাশ চুকিয়ে সবকিছু নতুন করে শুরু করার চেষ্টা করুন। অন্যের বুদ্ধিতে কাজে হাত দিলে লোকসানের দায়িত্ব আপনার। আজ বয়স্ক কোনো আত্মীয়কে আর্থিক সাহায্য করতে হতে পারে। ঋণ নেয়ার চিন্তা ভাবনা বাদ দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): দাম্পত্য ক্ষেত্রে জীবন সঙ্গীর অসুস্থতা সুখ শান্তি ব্যাহত করবে। নিজের মধ্যকার সব কথা জীবন সাথীকে না জানানোই ভালো। ব্যবসা বাণিজ্যে অংশীদারের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়গুলো আলাপ আলোচনা করে নিন। শিল্প কলকারখানা স্থাপনের পরিকল্পনাগুলোকে কাজে লাগাতে পারবেন।
  
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মস্থলে কাজের প্রতি সিরিয়াস না হলে আজ বারবার ভুল ভ্রান্তি করতে পারেন। কাজের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহায়তা পাওয়ার চেষ্টা করুন। নিজের শরীর স্বাস্থ্য নিয়ে অকারণে দুশ্চিন্তা না করাই উত্তম।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনার উপস্থিত বুদ্ধি ও সৃজনশীল কাজ কর্মে বাধা বিপত্তি দেখা দিলেও দিনের শেষে সফলতা ধরা দেবেই। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে আরো বেশি ধৈর্য ধারণ করতে হবে। রোমান্টিক বিষয়কে অধিক প্রাধান্য দিয়ে কর্ম সময় নষ্ট করা ঠিক নয়। ফেসবুক টুইটার ব্যবহার থেকে বিরত থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): প্রত্যাশা পূরণে নিজের জেদকে কাজে লাগাতে হয়। পরিবার পরিজনের উপর অধিক নির্ভর করতে গেলে মনকষ্টে ভুগতে পারেন। কর্মস্থলে আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে নিজের অধরা স্বপ্নগুলো পূরণের চেষ্টা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিদেশ থেকে প্রত্যাশিত কোনো ভালো সংবাদ আসবে। মিডিয়াকর্মী বা সাংবাদিক হিসেবে জীবিকা শুরু করার অনুপ্রেরণা পেতে পারেন। ছোট ভাই বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে দুশ্চিন্তা থেকে মুক্ত করবে। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আর্থিক বিষয়ে দিনটি সফলতার। তবে নগদ টাকার সংকট কম বেশি ভোগাবে। কথা দেয়া ও কথা রাখার ক্ষেত্রে আরো বিচক্ষণ না হলে, পরে বিপদে পড়ার আশঙ্কা থাকবে। দিনের শুরুতেই কিছু টাকা সঞ্চয় বা কোথাও জমিয়ে রেখে খরচ করুন। কারণ খরচ করার পর জমানোর সুযোগ আসবে না।  
 
মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের স্বার্থকে বড় করে দেখতে গিয়ে আজ সমালোচনার সম্মুখীন হতে হবে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নানা রকম রোগ ব্যাধি ক্লান্তি অনুভব করতে পারেন। কাজ কর্মে অলসতা ও দীর্ঘ সূত্রীতাকে পরিহার করতে হবে। আজকের কাজ আজই শেষ করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবনে অর্থ এর মূল্য না বুঝলে অভাব আপনার গৃহে খুব শিগগিরই পদধ্বনি দেবে। আজ বুঝে শুনে ব্যয় করতে হবে। বৈদেশিক কাজ কর্মে ভিসা সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। প্রবাসী জীবনে কাজের মূল্যায়ন স্বরূপ কোনো সুযোগ আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ছোট খাটো ব্যবসা বাণিজ্যে অর্থ বিনিয়োগের ফল ভালো হবে। যন্ত্রপাতি ও হার্ডওয়ার সামগ্রী ক্রয়ের যোগ। বড় ভাই বা বন্ধুর সহায়তায় সাময়িক কর্ম প্রাপ্তির সম্ভাবনাকে কাজে লাগাতে হবে। বকেয়া কিছু বিল আদায় করার চেষ্টা সফল হতে পারেন। দিনের শেষে হাতে কিছু টাকা আসতে পারে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে