ফাল্গুনী শপের সিইও পাভেল হোসেনসহ তিনজন রিমান্ডে

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ফাল্গুনী শপের সিইও পাভেল হোসেনসহ তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:৪৪ ২৭ নভেম্বর ২০২১

ফাইল ফটো

ফাইল ফটো

ই-কমার্স প্রতিষ্ঠান ফাল্গুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনসহ তিন জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া মোছা. ফারজানা আক্তার মিম নামে এক নারীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলামের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া অপর দুই আসামি হলেন- মো. সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসান।

এদের মধ্যে অনলাইনে পণ্য বেচার নামে গ্রাহকের সঙ্গে প্রতারণার মামলায় পাভেল হোসেনের দুই দিন এবং অপর দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া অস্ত্র আইনের মামলায় একমাত্র আসামি পাভেলের আরো দুই দিনের রিমান্ডের আদেশ দেয়া হয়েছে।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মিল্টন কুমার দেবরাজ চার আসামিকে আদালতে হাজির করে। প্রতারণার মামলায় চার আসামির সাত দিন এবং অস্ত্র মামলায় পাভেলের আরো সাতদিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তিন আসামির রিমান্ড এবং একজনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ২৪ নভেম্বর বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ ও ওয়্যারহাউজ থেকে নানান পণ্য জব্দ করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

English HighlightsREAD MORE »