চলচ্চিত্র প্রযোজক রাজও চারদিনের রিমান্ডে

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

চলচ্চিত্র প্রযোজক রাজও চারদিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৯ ৫ আগস্ট ২০২১   আপডেট: ২১:২৪ ৫ আগস্ট ২০২১

নজরুল ইসলাম রাজ- ফাইল ফটো

নজরুল ইসলাম রাজ- ফাইল ফটো

রাজধানীর বনানী থানায় মাদক আইনের মামলায় রাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানের কর্ণধার নজরুল ইসলাম রাজ ও সহযোগী সবুজ মিয়ার চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের আদালতে এ রিমান্ড মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিন আসামি রাজ ও তার সহযোগীকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের সাতদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এসময় আসামিপক্ষের আইনজীবী তাদের রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাজের বনানীর বাসায় র‌্যাব অভিযান চালায়। অভিযান চলে রাত ১০টা ১৫ মিনিট পর্যন্ত। অভিযানে রাজের বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়। রাত ১০টার দিকে গণমাধ্যমকর্মীদের সামনে উদ্ধার করা মালপত্র নিয়ে আসা হয়। 

পরে রাজ ও তার সহযোগীকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। আজ বৃহস্পতিবার বিকেল ৫টা ১২ মিনিটে র‌্যাব সদর দফতর থেকে পরীমনি, রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে করে নিয়ে বনানী থানায় রওনা দেয় র‌্যাবের একটি টিম। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‍্যাব। মামলা শেষে রাজ ও তার সহযোগীকে আদালতে তোলা হয়।

এর আগে বৃহস্পতিবার  বনানী থানায় মাদক আইনের মামলায় ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম বিপুর চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ডেইলি বাংলাদেশ/এমকেএ