মডেল মৌয়ের তিনদিনের রিমান্ড 

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

মডেল মৌয়ের তিনদিনের রিমান্ড 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৭ ২ আগস্ট ২০২১   আপডেট: ১৭:১১ ২ আগস্ট ২০২১

মরিয়ম আক্তার মৌ

মরিয়ম আক্তার মৌ

রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসা থেকে মাদকসহ গ্রেফতার মডেল মরিয়ম আক্তার মৌয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম মো. আশেক ইমামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 

এদিন তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের ১০ দিনের রিমান্ডে নিয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ মাজহারুল ইসলাম। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, ঢাকা শহরসহ বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে আসামি মৌ তার নিজের বাসায় নাচ ও গানের আসর বসায় এবং লোকজন ডেনে অর্থের বিনিময়ে তাদের কাছে মদ, ইয়াবা, সিসাসহ অন্যান্য নেশা জাতীয় দ্রব্য বিক্রয় করে। আসামির সঙ্গে আরো দুই থেকে তিনজন জড়িত রয়েছে। আসামি মৌ একজন মাদক ব্যবসায়ী। সে তার তার ফ্ল্যাটে সহযোগী মাদক ব্যবসায়ী এবং ক্রেতাদের নাইট পার্টির কথা বলে ডেকে এনে মাদক বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের পথে ধাবিত করছে। আসামির কাছ থেকে উদ্ধার করা ইয়াবা ও বিদেশি মদ সংগ্রহের উৎস, ক্রয় বিক্রয়ের প্রক্রিয়া ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য উদঘাটন এবং তার সহযোগীদের সঠিক নাম, ঠিকানা সংগ্রহপূর্বক গ্রেফতারের অভিযান পরিচালনার জন্য তার ১০ দিনের পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন।

এর আগে, রোববার রাতে মিরপুর রোড সংলগ্ন ২২/৯ বাবর রোডে নিজ বাসা থেকে তাকে আটক করে ডিবি। এ সময় তার বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া তার বেড রুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি মদ উদ্ধার করা হয়।

এদিকে, মডেল মৌ তার বাসাটিকে ‘মদের বার’ হিসেবেই ব্যবহার করতেন বলে পুলিশ জানান। তবে বিষয়টি অস্বীকার করেছেন মৌ।

তিনি বলেন, এটা বার বলতে, আমরা পুরো বাসা সাজিয়েছি। শখ করে, নিজেদের জন্য। আপনারা যে আজকে আসবেন, সেটা তো আমরা জানি না। কিন্তু আপনারা এসে কোনো লোক পেয়েছেন? এগুলো (মদের বোতল) আমরা নিজেদের জন্য সাজিয়েছি। ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ