চিত্রনায়িকা একা কারাগারে

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

চিত্রনায়িকা একা কারাগারে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৪ ১ আগস্ট ২০২১  

চিত্রনায়িকা একা- ফাইল ফটো

চিত্রনায়িকা একা- ফাইল ফটো

বকেয়া বেতন চাওয়ায় হত্যার উদ্দেশ্যে মারধর ও মাদক আইনের রাজধানীর হাতিরঝিল থানায় করা দুই মামলায় চিত্রনায়িকা সিমন হাসান একার জামিন নামঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত নামঞ্জুর করেন। 

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে। 

এদিন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর রাজধানীর হাতিরঝিল থানায় হত্যার উদ্দেশ্যে মারধর ও মাদক আইনে করা দুই মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে তিনদিন করে মোট ছয় দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ফয়সাল। একই সঙ্গে একার জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। আদালত শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শনিবার তার বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাতিরঝিল থানায় দুটি মামলা হয়। নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী হাজেরা বেগম বাদী হয়ে একটি মামলা করেন। একার বাসায় মাদক পাওয়ার অভিযোগে হাতিরঝিল থানার এসআই নজরুল ইসলাম বাদী হয়ে অপর মামলাটি করেন।

মামলার সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহকর্মী গত তিন মাস ধরে নায়িকা একার বাসায় কাজ করতেন। প্রথমে তার বেতন তিন হাজার টাকা হলেও পরবর্তীতে কাজ বেড়ে যাওয়ায় পাঁচ হাজার টাকা ঠিক হয়। প্রথম মাসের বেতন তিন হাজার টাকা দিলেও গত দুই মাসের বেতন একসঙ্গে চাইতে গেলে নায়িকা একা ভুক্তভোগী গৃহকর্মীকে বটি দিয়ে আঘাত করে আহত করেন। এরপর সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় নিজের ফ্ল্যাট থেকে একাকে আটক করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাতিরঝিল থানা পুলিশ। এ সময় সেখান থেকে পাঁচ ইয়াবা, পঞ্চাশ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকেএ