পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের মামলায় দুজন কারাগারে

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের মামলায় দুজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৩ ৩০ জুলাই ২০২১  

ফাইল ফটো

ফাইল ফটো

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইয়ের ঘটনায় রাজধানীর কাফরুল থানায় করা মামলায় গ্রেফতার দুই আসামির রিমান্ড রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

শুক্রবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত তাদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

আসামিরা হলেন- জীবন ও মো. হামিদ আহমেদ। 

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মাঝহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

এদিন রিমান্ড শেষে দুই আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এসময় আসামিপক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে২৩ জুলাই কাফরুল থানায় করা মামলায় সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি জীবন ও হামিদের সাতদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। একইদিন ধানমন্ডি থানার মামলায় রিমান্ড শেষে পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এসময় আসামিপক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ