জেদের বশে কুড়াল দিয়ে স্ত্রীকে হত্যা: জবানবন্দিতে যা বললেন স্বামী

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

জেদের বশে কুড়াল দিয়ে স্ত্রীকে হত্যা: জবানবন্দিতে যা বললেন স্বামী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ১২ জুন ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর ভাটারায় জোবেদা আক্তারকে (২৫) কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার স্বামী রিকশাচালক আবুল কাশেম। 

শনিবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত তার জবানবন্দি রেকর্ড করেন।
 
এ দিন আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় আবুল কাশেম হত্যার দায় স্বীকার করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্ত কারী কর্মকর্তা ভাটারা থানার পুলিশের উপ-পরিদর্শক সুমন মিয়া আসামির জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

জানা গেছে, জোবেদা স্বামী ও দুই সন্তানকে নিয়ে সলমাইড পূর্বপাড়া আলামিনের বাসায় ভাড়া থাকতেন। তিনি বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। আর তার স্বামী আবুল কাশেম রিকশাচালক। বৃহস্পতিবার রাতে সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে কাশেম জেদের বশে বাসায় থাকা কুড়াল দিয়ে তার স্ত্রী জোবেদার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার দুপুরে সলমাইড পূর্বপাড়া আলামিন মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে জোবেদা আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ