ফার্নিচার ব্যবসায়ীকে হত্যা: আসামি রতন ৩ দিনের রিমান্ডে

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৫ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

ফার্নিচার ব্যবসায়ীকে হত্যা: আসামি রতন ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১৯ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে ফার্নিচার ব্যবসায়ী মো. বাবুল হোসেনকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে করা মামলায় আসামি রতনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালত শুনানি শেষে এই আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। 

এদিন আসামি রতনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামির সাত দিন রিমান্ড চেয়ে আবেদন করেন। এসময় আসামিপক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। 
অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে কাজ শেষে সহযোগী কামালকে নিয়ে রিকশায় বাসায় ফিরছিলেন। শহীদ ফারুক স্মরনী রোডের মনা টাওয়ারের সামনে আসলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ রতনসহ কয়েকজন তাদের রিকশার গতিরোধ করে। এরপর বাবলুকে রিকশা থেকে নামিয়ে তাদের সঙ্গে থাকা সুইচ গিয়ার দিয়ে বাবলুর কপালে আঘাত করে। বাবলু পড়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রতন নামে একজনকে ধরে ফেলে কামাল। বাকিরা পালিয়ে যায়। 

এরপর বাবুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় চিকিৎসকরা। রাতে অবনতি হলে তাকে হাসপাতালে আবার আনা হয়। সেখানেই তিনি মারা যান। তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন বাবুল।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ