বাসায় গৃহকর্মীর মরদেহ: চার দিনের রিমান্ডে শিক্ষিকা

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

বাসায় গৃহকর্মীর মরদেহ: চার দিনের রিমান্ডে শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ১১ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর পিলখানায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একটি আবাসিক ভবন থেকে লাইলি আক্তার (১৬) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঘটনায় ওই কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলামের আদালত শুনানি শেষে এই আদেশ দেন। 

এদিন ফারজানাকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় নিউমার্কেট থানায় করা মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্তকর্তা। শুনানি শেষে আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার বিকেল ৫টার দিকে কলেজের শিক্ষিকা আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলি আক্তারের (১৬) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউ মার্কেট থানায় একটি মামলা করা হয়।

নিহতের মা শ্যামলা বেগম বলেন, লাইলির ফুফুর মাধ্যমে আট মাস আগে এক হাজার টাকা বেতনে তাকে ওই বাসায় কাজে দেয়া হয়। বিভিন্ন সময় আমি দেখা করতে চাইলে দেখা করতে দিত না। আমার মেয়েকে পিটিয়ে, বিভিন্নভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

জানা গেছে, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার চন্দ্রপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার সন্তান লাইলি। বর্তমানে নিউমার্কেটের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল শিক্ষিকা আবাসিক ভবনের ১/১-এইচ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ