ক্যাসিনো খালেদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছালো

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

ক্যাসিনো খালেদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৪ ৩ ডিসেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ওরফে ক্যাসিনো খালেদের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পিছিয়ে আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। 

বৃহস্পতিবার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালত নতুন এ দিন ধার্য করেন।

এর আগে, আসামি খালেদকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর আসামিপক্ষের আইনজীবী অভিযোগ গঠন শুনানি জন্য সময়ের আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে আগামী বছরের ১৭ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেন। এদিন আসামি খালেদের জামিন আবেদন করলেও আদালত নামঞ্জুর করেন। 

এর আগে, গত ১৮ ফেব্রুয়ারি রাজধানীর গুলশান থানায় খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে সিআইডি মামলাটি করে। 

মামলার অভিযোগে বলা হয়, গত বছরের ১৮ সেপ্টেম্বর র‍্যাব খালেদ মাহমুদ ভূঁইয়ার গুলশানের বাসায় অভিযান চালায়। ওই বাসা থেকে ছয়টি দেশের মুদ্রা জব্দ করা হয়। এর মধ্যে সিঙ্গাপুরের ১০ হাজার ৫০ ডলার, থাইল্যান্ডের ১০ হাজার ৪৯০ বাথ, ভারতীয় সাড়ে তিন হাজার রুপি, সৌদি আরবের দুই হাজার ৩২১ রিয়াল, মালয়েশিয়ান ৬৫৬ রিঙ্গিত ও সংযুক্ত আরব আমিরাতের ৭৫ দিরহাম রয়েছে।

অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে ওইদিন খালেদকে গ্রেফতার করে র‍্যাব। গুলশানে তার বাড়ি থেকে একটি শটগান, দুটি পিস্তল, শটগানের ৫৭টি গুলি ও ৫৮৫টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে যুবলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ