যুক্তরাষ্ট্রে একাত্তর টিভির প্রতিনিধির ভিডিও ফাঁস,পরিণতি বহিষ্কার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206237 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

যুক্তরাষ্ট্রে একাত্তর টিভির প্রতিনিধির ভিডিও ফাঁস,পরিণতি বহিষ্কার

যুক্তরাষ্ট্র প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২১ ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:২৩ ১৭ সেপ্টেম্বর ২০২০

একাত্তর টেলিভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি মাহফুজুর রহমান

একাত্তর টেলিভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি মাহফুজুর রহমান

সম্প্রতি একাত্তর টেলিভিশনের যুক্তরাষ্ট্র প্রতিনিধি মাহফুজুর রহমানের একটি কুরুচিপূর্ণ ভিডিও ফাঁস হয়। আর তাই তাকে পদ থেকে অব্যাহতি দিয়েছে ৭১ টিভি কর্তৃপক্ষ। নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক মাহফুজুর রহমানের কয়েকটি অশ্লীল ভিডিও প্রকাশিত হলে বাংলাদেশ কমিউনিটিতে নিন্দার ঝড় ওঠে।

একাত্তর টেলিভিশনের মহাব্যবস্থাপক মুস্তফা আজাদ একটি ই-মেইল বার্তার মাধ্যমে যুক্তরাষ্ট্রে বাংলাদেশ দূতাবাস, জাতিসংঘে বাংলাদেশের মিশন এবং নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটকে বিষয়টি অবহিত করেছেন।  

ই-মেইলে ৭১ টিভি কর্তৃপক্ষ জানিয়েছে, ‘মো: মাহফুজুর রহমান আমাদের সঙ্গে আর সম্পৃক্ত নন। ২০২০ সালের সেপ্টেম্বর থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে’।

এদিকে টেলিভিশনটির রিপোর্টারদের অনলাইন গ্রুপে মাহফুজুর রহমানকে অব্যাহতি দেয়ার বিষয়টি উল্লেখ করা হয়েছে। 

সেখানে বলা হয়েছে, ‘ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী একাত্তরের যুক্তরাষ্ট্রে নিযুক্ত প্রতিনিধি মাহফুজুর রহমানকে তার

অপেশাদারিত্বপূর্ণ আচরণের জন্য ৭ সেপ্টেম্বর থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একাত্তরের কোন কাজ বা বিষয়ে তাকে সম্পৃক্ত না করতে সকলকে অনুরোধ করা হচ্ছে’।

প্রকাশিত সাংবাদিক মাহফুজের ভিডিওতে এখন মানুষের হাতে হাতে। এমনকি পর্ণ সাইটেও ভিডিওটি পাওয়া যাচ্ছে।

নিউইয়র্কের কমিউনিটির একাধিক ব্যক্তি জানিয়েছেন, এতে করে সাংবাদিক মাহফুজের কুরুচিপূর্ণ ব্যক্তিত্ব প্রকাশিত হয়েছে। যা নিয়ে সাংবাদিক সমাজসহ সবার মধ্যে হতাশা দেখা গেছে। কয়েকজন জ্যেষ্ঠ সাংবাদিক বলেছেন, যদিও পুরো বিষয়টি তার ব্যক্তিগত অপরাধ। এরপরও সাংবাদিক মাহফুজ তার কর্মকাণ্ডের মধ্য দিয়ে গোটা সাংবাদিক সমাজকে হেয় করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস