‘বিশেষ দৃশ্যে’ অভিনয়ে বাধ্য করা হয়েছিলো: রাধিকা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206173 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

‘বিশেষ দৃশ্যে’ অভিনয়ে বাধ্য করা হয়েছিলো: রাধিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৬ ১৭ সেপ্টেম্বর ২০২০  

রাধিকা আপ্তে

রাধিকা আপ্তে

ব্যতিক্রমী অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীরা যে রাধিকা আপ্তেকে পছন্দ করেন, তা বলাই বাহুল্য। যে কোনো চরিত্রেই তিনি সাবলীল। কিন্তু অভিনয়ের জগতের শুরুটা নিজেকে মানিয়ে নেয়া মোটেই সহজ ছিল না। রাধিকারও তার কর্মজীবনে মিটু অভিজ্ঞতা হয়েছে। সেই সব অভিজ্ঞতা সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি।

রাধিকার একটি অভিজ্ঞতা শিউরে ওঠার মতো। অভিনেত্রী জানান, তিনি একটি ছবির শুটিং-এ গিয়ে এক সহ-অভিনেতার থেকে একটি প্রস্তাব পেয়েছিলেন। সেই অভিনেতার সঙ্গে তেমন আলাপ বা বন্ধুত্বও ছিল না রাধিকার। কিন্তু হোটেলের লিফটে সেই সহ-অভিনেতা এক ভয়ঙ্কর প্রস্তাব দিয়েছিলেন রাধিকাকে। অভিনেতা বলেছিলেন, মাঝরাতে কোনো রকমের সাহায্য দরকার হলে তাকে বলতে। তাহলে তিনি এসে রাধিকারর পিঠ মাসাজ করে দেবেন।

তবে পরে জানা যায়, অভিনেতার এই অভিজ্ঞতার পিছনে নাকি কোনো খারাপ অভিসন্ধি ছিল না। পরিচালককে ঘটনা জানিয়েছিলেন রাধিকা। অভিনেত্রী বলেছিলেন, পরে আমি জানতে পারি, ও যে সংস্কৃতির মানুষ, সেখানে ওর পক্ষে বোঝাই সম্ভব ছিল না যে এমন প্রস্তাবে কেউ অস্বস্তিতে পড়তে পারে। পরে ও এমন প্রস্তাবের জন্য আমার কাছে ক্ষমা চায়।

এছাড়াও আরো একটি অভিজ্ঞতাও শেয়ার করেছিলেন রাধিকা। তখন দেব-ডি ছবির অডিশন চলছিল মুম্বাইয়ে। সেই ছবির অডিশনে নাকি ফোন সেক্সের দৃশ্যে অভিনয় করতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী। রাধিকা বলেছিলেন, আমাকে শক্ত করে চুল বাঁধতে বলা হয়েছিল।

এবং ললিপপ জাতীয় কিছু খেতে খেতে পুরো অভিনয়টা করতে হয়েছিল। আমি তখনো পর্যন্ত পুণেতে থাকতাম। তখনো আমি জানতামই না ফোন সেক্স কীভাবে করতে হয়। তবে পুরো বিষয়টা আমি খুব এনজয় করেছিলাম!

যদিও সেই অডিশনে সফল হননি রাধিকা। ওই চরিত্রে অভিনয় করেছিলেন কালকি কেকলান।

ডেইলি বাংলাদেশ/টিএএস