শিগগিরই উদঘাটিত হচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206155 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

শিগগিরই উদঘাটিত হচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৩ ১৭ সেপ্টেম্বর ২০২০  

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের ভিসেরা ফের পরীক্ষা করা হয়েছে। খুব শীঘ্রই সেই পরীক্ষার রিপোর্ট সিবিআইয়ের কাছে জমা দেবে চিকিৎসক দল। এই রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানানো থাকবে। ভারতীয় সংবাদ মাধ্যমে এমন তথ্য জানানো হয়েছে। 

ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, সুশান্তের মৃত্যুর পরই, কি কারণে তার মৃত্যু হয়েছে সেটা জানতে কয়েকবার ময়না তদন্ত করা হয়। কিন্তু সেই রিপোর্টে অসন্তোষ প্রকাশ করে বিহার পুলিশ। পরে যখন সিবিআই সুশান্ত মৃত্যুর রহস্য উদঘাটনে দায়িত্বভার নেয়, তখন আবারো এই অভিনেতার ভিসেরা পরীক্ষার করা হয়। একাধিক সূত্র জানিয়েছে, পরীক্ষার রিপোর্ট তৈরি সম্পন্ন করেছে দিল্লির এমসের চিকিৎসক দলটি। খুব শীঘ্রই সেই রিপোর্ট সিবিআইয়ের কাছে হস্তান্তর করবে তারা। আর সেই রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ উল্লেখ্য করা থাকবে। 

এদিকে, সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার এনসিবির স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট)-এর এক অফিসার এ কথা জানিয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস