‘প্রশ্নোত্তর’ নিয়ে আসছেন আরিয়ান-অপূর্ব
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206070 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

‘প্রশ্নোত্তর’ নিয়ে আসছেন আরিয়ান-অপূর্ব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০২ ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৪৩ ১৬ সেপ্টেম্বর ২০২০

‘প্রশ্নোত্তর’ নিয়ে আসছেন আরিয়ান-অপূর্ব।

‘প্রশ্নোত্তর’ নিয়ে আসছেন আরিয়ান-অপূর্ব।

দেশীয় টিভি নাটকের পরিচালক মিজানুর রহমান আরিয়ান। একের পর এক নাটক বানিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। তার পরিচালনায় নির্মিত ‘বড় ছেলে’ দেশীয় নাটকের ভিউ বিচারে ইউটিউবে গড়েছিল ইতিহাস। আর তার পরিচালনায় সেই নাটকে কাজ করেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এবার দুইজনই অন্য পথে যাত্রা শুরু করেছেন।

নাটক জগতে জনপ্রিয় আরিয়ান-অপূর্ব এবার ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। আরিয়ানের চিত্রনাট্য ও পরিচালনায় ‘প্রশ্নোত্তর’ নামের ওয়েব ফিল্মে প্রধান চরিত্রে থাকছেন অপূর্ব। আর তার সঙ্গে অভিনয় করবেন আরো ২০ জন শিল্পী। তবে তাদের নাম প্রকাশ করছেন না আরিয়ান।

আরিয়ান সংবাদ মাধ্যমকে বলেন, গল্পটি দেড় দুই বছর ধরে জমা করে রেখেছি। আমি একা না, অপূর্ব ভাইও এটি মাথায় নিয়ে বসে ছিলেন। আসলে গল্পটি পর্দায় তোলার জন্য সঠিক সময় ও বাজেটের অপেক্ষায় ছিলাম। লাইভ টেকনোলজি সেই সুযোগটা করে দিয়েছে। আশা করছি, কাজটি সঠিকভাবে শেষ করতে পারবো।

অক্টোবরের প্রথম দিকে ঢাকা ও সিলেটে ওয়েব ফিল্মের শুটিং হবে। চিত্রনাট্যে মূলত নদী ও পাহাড় প্রাধান্য পেয়েছে। তাই ঢাকাকেন্দ্রিক নদী আর সিলেটের পাহাড়ে শুটিং হবে। নদীর জন্য ঢাকার আশপাশে থাকছে ওয়েব ফিল্মের টিম। পরে পাহাড়ের দৃশ্যের জন্য সিলেটে যাবে টিমটি।

ওয়েব ফিল্ম সম্পর্কে কিছু বলতে নারাজ আরিয়ান। তিনি বলেন, বয়স ও কাজের বিচারে একজন মানুষ যত বড় হয় তত তার আশপাশে মানুষের সংখ্যাও ক্রমশ বাড়ে। একইসঙ্গে মানুষটি ধীরে ধীরে একা হতে থাকে। তখন সেই একা মানুটির মনে কিছু প্রশ্নের জন্ম হয়। যার উত্তরও তাকেই দিতে হয়।

অক্টোবরেই ঢাকা-সিলেটে টানা  শুটিং শেষে ‘প্রশ্নোত্তর’ ওয়েব ফিল্মটি সিনেম্যাটিক অ্যাপ-এ সরাসরি উন্মুক্ত হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ