ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুললো ভাল্লুক, অতঃপর..

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৪ ১৪২৭,   ১১ সফর ১৪৪২

ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুললো ভাল্লুক, অতঃপর..

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৮ ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২০ ১৬ সেপ্টেম্বর ২০২০

ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুলল ভাল্লুক

ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুলল ভাল্লুক

ভাল্লুক দেখে যারপরনাই দৌড় দেবে মানুষ। আর ভাল্লুক মানুষকে আক্রমণ করবে এটা ভাবা স্বাভাবিক। কিন্তু এমন ভাবনাকে তুড়ি মেরে উড়িয়ে অবাক কাণ্ড করে বসলো ভাল্লুক। ঘুমন্ত মানুষকে জাগিয়ে নিজেই আতঙ্কিত হয়ে পড়লো সে। এরইমধ্যে সিসি ক্যামেরায় অবাক করা এ কাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

শনিবার আমেরিকার মাসাচুসেটসের ঘটনাটির ভিডিওটি ম্যাথিউর নামের একজনের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন তারই স্ত্রী ডন। পোস্ট হতে সময় লেগেছে, কিন্তু লাইক, কমেন্ট ও শেয়ার করতে দেরি করেননি নেটিজেনরা।

ভাইরাল ভিডিতে দেখা যায়, বাড়ির সামনেই থাকা সুইমিং পুলের পাশে বিচ চেয়ারে আরাম করে আধ-শোয়া হয়ে ঘুমাচ্ছিলেন ম্যাথিউর। এক পর্যায়ে সেখানে একটি ভাল্লুকের আগমন ঘটে। প্রথমে সুইমিং পুল থেকে সেটি পানি পান করে। তারপর ম্যাথিউরের কাছে ভাল্লুক আসে। ঘুমন্ত ম্যাথিউরের পাশে একটি ছোট টেবিল ছিল।  তার ওপর ছিল একটি পানীয় ক্যান রাখা। ভাল্লুকটি উঁকি ঝুঁকি মেরে প্রত্যাশিত কিছুই পায়নি।

তাই পা ধরে নাড়াতে থাকে ভল্লুকটি। তখন চমকে ওঠেন ম্যাথিউর। ভল্লুকটিও ভয় পেয়ে দেয় দৌঁড়। তাৎক্ষণিক ম্যাথিউর হাতে মোবাইল তুলে নেন। তিনি কাউকে ফোন করতে নম্বর খুঁজছিলেন বা ভল্লুকটির ছবি তোলার চেষ্টা করেন।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ