বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘সাইকো লাভার’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206038 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘সাইকো লাভার’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ১৬ সেপ্টেম্বর ২০২০  

‘সাইকো লাভার’ ওয়েব ফিল্মের দৃশ্য

‘সাইকো লাভার’ ওয়েব ফিল্মের দৃশ্য

ওয়েব ফিল্ম ‘সাইকো লাভার’র শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন সবুজ খান। জীবনের চলার পথে যে কোনো ক্ষেত্রেই সাইকোপ্যাথ যে কী ভয়ঙ্কর ক্ষতিকর প্রভাব ফেলে তা চিত্রিত ফিল্মে। চিত্রনায়ক জয় চৌধুরী, অভিনেতা আফফান মিতুল ও চিত্রনায়িকা অরিন ত্রয়ীকে শিগগির দেখা যাবে এই ওয়েব ফিল্মে।

জয় চৌধুরী বলেন, বর্তমান যুগের বন্ধুদের অনেক কিছু শেখার আছে। গল্পটা রিয়েল, স্টোরি বেইজ তাই ভালো লেগেছে। বন্ধুত্বর মধ্যে কেউ সাইকোপ্যাথ থাকলে তখন একটি দুর্ঘটনায় কতগুলো জীবন নষ্ট হয় তাই ওয়েব ফিল্মে দেখা যাবে। মূলত এই গল্পে উঠে আসবে, ছেলে মেয়ে আসলে কখনো বন্ধু হয় না, কোনো কোনো ভালোলাগা বা ভালোবাসার টান থাকে। স্বার্থ ছাড়া বন্ধুত্ব হয় না। 

আফফান মিতুল বললেন, আসলে খুব ব্যস্ত সময় পার করছি। এই সেট থেকে ওই সেট, এরইমধ্যে ভালো একটি কাজের প্রস্তাব। গল্প অসম্ভব ভালো লাগলো। গল্পে দেখা যাবে, লাভার যখন সাইকো স্বভাবের হয়, তখন মেয়েটির জীবন দুর্বিষহ হয়ে পড়ে, এমনকি প্রাণও যায়।

মঙ্গলবার গাজীপুরে শেষ হয়েছে সাইকো লাভারের দৃশ্যধারণের কাজ। এই ওয়েব ফিল্মে ‘সাইকো লাভার’ শিরোনামে একটি গানটি ব্যবহৃত হয়েছে। গানটি লিখেছেন ওমর ফারুক এবং গেয়েছেন কাজী সাজু। খুব শিগগির ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ পাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস