আসছে ১৬৫ ট্রাক পেঁয়াজ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206022 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

আসছে ১৬৫ ট্রাক পেঁয়াজ

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৮ ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৯ ১৬ সেপ্টেম্বর ২০২০

ভোমরা বন্দরের ওপারে অপেক্ষা করছে ১৬৫ ট্রাক পেঁয়াজ

ভোমরা বন্দরের ওপারে অপেক্ষা করছে ১৬৫ ট্রাক পেঁয়াজ

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের ওপারে ভারতের ঘোজাডাঙ্গা সীমান্তে অপেক্ষা করছে ১৬৫ ট্রাক ভারতীয় পেঁয়াজ। যেকোনো সময় বাংলাদেশে ঢুকবে পেঁয়াজের ট্রাকগুলো।

বুধবার বিকেলে ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘোজাডাঙ্গা বন্দরে ১৬৫ ট্রাক পেঁয়াজ অপেক্ষা করছে। এগুলো আগে এলসি করা। সোমবার বিকেলে ভারত হঠাৎ করে বাংলাদেশে পেঁয়াজ রফতানি বন্ধ করে দেয়ায় ট্রাকগুলো আটকা পড়ে।

মোস্তাফিজুর রহমান নাসিম আরো বলেন, এতদিন এক টন পেঁয়াজ ৩০০ ডলারে ভারত থেকে আমদানি করা হচ্ছিল। ভারতের অভ্যন্তরীণ উৎপাদন কম হওয়ায় দাম বাড়ানোর জন্য পেঁয়াজ রফতানি বন্ধ করা হয়। ভারত থেকে পেঁয়াজ আমদানি করতে গেলে দাম নির্ধারণ করে দেয় ন্যাপেট নামে একটি সংস্থা। ন্যাপেট বর্তমানে এক টন পেয়াজের মূল্য নির্ধারণ করেছে ৭০০ ডলার।

ডেইলি বাংলাদেশ/এআর