সুশান্তের বাগান বাড়িতে শ্রদ্ধার উপস্থিতি? চলতো উদ্দাম পার্টি

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১০ ১৪২৭,   ০৭ সফর ১৪৪২

সুশান্তের বাগান বাড়িতে শ্রদ্ধার উপস্থিতি? চলতো উদ্দাম পার্টি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৯ ১৬ সেপ্টেম্বর ২০২০  

সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুর

সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুর

লোনাভলায় সুশান্ত সিং রাজাপুতের পাবনা লেকের বাগান বাড়িতে চলত দেদার পার্টি। সুশান্তের বাগান বাড়ির পার্টিতে হাজির হতেন বলিউডের তাবড় সেলিব্রেটিরা। সম্প্রতি সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালিয়ে হুক্কা, অ্যাশট্রেসহ বিভিন্ন মাদক দ্রব্রের সঙ্গে জড়িত বিভিন্ন জিনিস উদ্ধার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই ঘটনার পর এবার প্রকাশ্যে এল আরো একটি গুরুত্বপূর্ণ তথ্য।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সুশান্তের বাগান বাড়িতে যে পার্টির আয়োজন করা হত, সেখানে নাকি হাজির হতেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেয়ার জন্য সুশান্ত একজন নৌকো চালককে নিয়োগ করেন। 

ওই ব্যক্তির দাবি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। শ্রদ্ধার পাশাপাশি রিয়া চক্রবর্তী এবং সারা আলি খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই ব্যক্তি। সারাকে ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে তিনি পৌঁছে দিয়েছেন বলে দাবি করেন ওই ব্যক্তি। রিয়া সেখানে যেতেন মাঝে মধ্যেই। বলিউডের একাধিক সেলিব্রেটি নিয়ে বাগান বাড়িতে সুশান্ত মাদক পার্টির আয়োজন করতেন বলে দাবি করেন ওই নৌকো চালক। পাশাপাশি মাঝেমধ্যে নৌকার মধ্যেও পার্টির আয়োজন করা হত বলে দাবি করা হয় ওই চালকের পক্ষ থেকে।

রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুর এবং সুশান্ত অনেকদিন একসঙ্গে পাবনা লেকের ওই বাগান বাড়িতে হাজির হয়েছেন। তবে সারা আলি খান কখনো শ্রদ্ধা কাপুর কিংবা রিয়া চক্রবর্তীর সঙ্গে সেখানে হাজির হননি বলেও দাবি করেন ওই ব্যক্তি। বিশেষ করে ২০১৯ সালের ফেব্রুয়ারির পর থেকে সুশান্তের সঙ্গে রিয়া, স্যামুয়েল মিরান্ডা, সৌভিক চক্রবর্তীরা অভিনেতার বাগান বাড়িতে হাজির হতেন বলে দাবি করেন ওই ব্যক্তি। তখন থেকে সারাকে আর সুশান্তের বাগান বাড়িতে যাতায়াত করতে দেখা যায়নি বলে খবর।

এদিকে রিয়া চক্রবর্তীর দেয়া বয়ান অনুযায়ী শিগগিরই সারা আলি খানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গিয়েছে। সারার পাশাপাশি রকুলপ্রীত সিংকেও শিগগিরই ডাকা হবে বলে জানা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস