জামালগঞ্জে উপনির্বাচন ২০ অক্টোবর
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=206014 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

জামালগঞ্জে উপনির্বাচন ২০ অক্টোবর

সুনামগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৪ ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৪ ১৬ সেপ্টেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

সুুুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।

গত ১৪ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার জানান, জামালগঞ্জ উপজেলা নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ও স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করা হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর।

গত ৯ ফেব্রুয়ারি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ আল আজাদ মারা যান। পরে নির্বাচন কমিশন থেকে পদটি শূন্য ঘোষণা করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমকে