বলিউড মেগাস্টারদের বিরুদ্ধে মাদকাসক্তির মামলা

ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১১ ১৪২৭,   ০৮ সফর ১৪৪২

বলিউড মেগাস্টারদের বিরুদ্ধে মাদকাসক্তির মামলা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩১ ১৬ সেপ্টেম্বর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত বছর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো করণ জোহরের একটি পার্টির ভিডিও। যেখানে একসঙ্গে দেখা গিয়েছিলো- দীপিকা পড়ুকোন, মালাইকা আরোরা, শাহিদ কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল, ভিকি কৌশল ও পরিচালক অয়ন মুখার্জিকে। আর সেই ভিডিওতে উঠে আসে বলিউডের জনপ্রিয় এই তারকারা নাকি সবাই মিলে নেশা করছিলেন।

এমনকি ওই পার্টিতে ভিকি কৌশল এবং অয়ন মুখার্জি কোকেন সেবন করেছিলেন বলেও অভিযোগ তুলেছিলেন কেউ কেউ।

এদিকে, সম্প্রতি রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক সংশ্লিষ্টতার বিষয়টি সামনে আসে। এরপরই বলিউডের এই অভিনেত্রী ও তার ভাইকে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

এরপর রিয়ার স্বীকারোক্তি থেকে বলিউডের অন্তত ২৫ জন তারকার নামের তালিকা প্রস্তুত করেছে (এনসিবি)। তবে সকলের নাম প্রকাশ্যে না আসলেও, সামনে এসেছে সারা আলি খান ও রাকুল প্রীত সিংয়ের নামটি।

এবার দীপিকা পড়ুকোন, মালাইকা আরোরা, শাহিদ কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালল, ভিকি কৌশল, পরিচালক অয়ন মুখার্জির বিরুদ্ধে মাদকাসক্তির অভিযোগ এনে এনসিবি’তে মামলা দায়ের করেছেন শিরোমণি আকালী দলের সাবেক বিধায়ক মনজিন্দর সিং সিরসা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সেই অভিযোগপত্র শেয়ার করে মনজিন্দর সিং সিরসা লিখেছেন- এনসিবি’র প্রধান রাকেশ আস্থানার সঙ্গে বিএসএফ হেডকোয়ারে গিয়ে দেখা করে আমি করণ জোহর এবং তার মাদক পার্টিতে থাকা সকলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। এছাড়া গত বছর করণের ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে তদন্ত করার অনুরোধও জানিয়েছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস