ওয়েব সিরিজে জুটি বেঁধে নাম লেখালেন মোশাররফ-মম
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=205931 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

ওয়েব সিরিজে জুটি বেঁধে নাম লেখালেন মোশাররফ-মম

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৬ ১৬ সেপ্টেম্বর ২০২০  

মোশাররফ-মম

মোশাররফ-মম

ছোট পর্দার দর্শকপ্রিয় জুটি মোশাররফ করিম ও জাকিয়া বারী মম এবার প্রথমবারের মতো জুটি বাঁধলেন একটি ওয়েব সিরিজে। কলকাতার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এর জন্য নির্মিত হচ্ছে চার পর্বের এই সিরিজটি। 

তবে ‘ভালোবাসা’ নামের ওয়েব সিরিজটি দুই বাংলার দর্শকই দেখতে পাবেন। মুনতাহা বৃত্তার রচনায় সিরিজটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ।

নির্মাতা জানান, প্রাথমিকভাবে বলতে গেলে চলচ্চিত্রের আদলেই দর্শকের সামনে ওয়েব সিরিজটি উপস্থাপন করার চেষ্টা করছি। নিজের দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিকভাবে নিজেদের গল্পগুলো বলার লক্ষ্যেই আমার এই উদ্যোগ।

মোশাররফ করিম বলেন, প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি, ভালো লাগছে। গল্পের জন্যই যুক্ত হয়েছি কাজটিতে। গল্পে তিনটি চরিত্র থাকবে। যেখানে মধ্যবয়সী ও বৃদ্ধের চরিত্রে আমি অভিনয় করছি। আশা করি, দর্শক নতুন কিছু দেখতে পাবেন।

মম জানান, ভালো একটা গল্পে কাজ শুরু করতে পেরে অনেক আনন্দিত। এছাড়া মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করার আলাদা একটা আনন্দ তো রয়েছেই। ওয়েব সিরিজটিতে দুই সময়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন।

ডেইলি বাংলাদেশ/জেএস