মসজিদে বিস্ফোরণ: নিহত মুয়াজ্জিনের পরিবার পেল অর্থমন্ত্রীর সহায়তা

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১৩ সফর ১৪৪২

মসজিদে বিস্ফোরণ: নিহত মুয়াজ্জিনের পরিবার পেল অর্থমন্ত্রীর সহায়তা

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০১ ১৬ সেপ্টেম্বর ২০২০  

নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান

নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন ও সহকারী ইমাম হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহত হয়েছেন। এ ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের ত্রাণ তহবিল থেকে এক লাখ টাকা ও তিনটি গরু সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়। বর্তমানে নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

আরো পড়ুন: কিস্তির চাপে গৃহবধূর গলায় দড়ি, পালালেন এনজিও কর্মীরা

সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ হোসেন, ইউপি আওয়ামী লীগ সভাপতি খ ম জিল্লুর রহমা,  সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ। 

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ তল্লা সর্দার পাড়া বায়তুল সালাহ জামে মসজিদে এশার নামাজ চলাকালে বিস্ফোরণের ঘটনায় মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহত হন। পরে শনিবার রাতে নিজ গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

আরো পড়ুন: অর্থ আত্মসাৎ: জামালপুরে কৃষি ব্যাংকের চার কর্মকর্তার ২১ বছর কারাদণ্ড

এ বিষয়ে নিহতের শ্বশুর মাস্টার হাবিবুর রহমান ও চাচা জাফর আহম্মদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার জামাতা হাফেজ দেলোয়ার হোসেন ও ছোট্ট নাতি জোনায়েদের মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। এ অবস্থায় অর্থমন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে সহায়তা করায় পরিবারটি উপকৃত হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম