জেলা-উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি বুধবার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=205866 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

জেলা-উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি বুধবার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ১৫ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে আগামীকাল (বুধবার)। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে থেকে মনোনয়নের ফরম সংগ্রহ করে জমা দিতে পারবেন।

মঙ্গলবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি মাসের ১৬ তারিখ থেকে ২০ সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৩টি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহের করে ২০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দিতে পারবেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার লোকসমাগম না করে (এক/দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করে) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার অনুরোধ করা হয়েছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের নামের তালিকাগুলো হলো:

যেসব জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচন হবে সেগুলো হলো: ফরিদপুর, মৌলভীবাজার ও মাদারীপুর।

যেসব উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচন হবে তা হলো: নওগাঁ মান্দা, যশোর যশোর সদর, বাগেরহাট শরণখোলা, খুলনা পাইকগাছা, মাদারীপুর শিবচর, সুনামগঞ্জ জামালগঞ্জ, কুমিল্লা দাউদকান্দি, চাঁদপুর মতলব দক্ষিণ ও চট্টগ্রাম রাঙ্গুনিয়া

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে