শাড়ি পরেই বিষধর সাপকে কাবু, দুঃসাহসিকতায় সবাই হতভম্ব

ঢাকা, বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১৩ সফর ১৪৪২

শাড়ি পরেই বিষধর সাপকে কাবু, দুঃসাহসিকতায় সবাই হতভম্ব

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৯ ১৫ সেপ্টেম্বর ২০২০  

শাড়ি পরেই বিষধর সাপকে কাবু, দুঃসাহসিকতায় সবাই হতভম্ব।

শাড়ি পরেই বিষধর সাপকে কাবু, দুঃসাহসিকতায় সবাই হতভম্ব।

সাপকে দেখতে পালিয়ে বাঁচতে চায় মানুষ। আর বিষধর কোবরা সাপ দেখলেই তো ত্রি-সীমানায় মানুষ আসতে চায় না। কিন্তু শাড়ি পরে একটি কোবরা সাপকে ধরে ফেললেন এক নারী। এমন দুঃসাহসকি কাণ্ড দেখে হতভম্ব সবাই। এরইমধ্যে এমন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

ভারতের কর্নাটের নির্জারা চিত্তি নামের এক নারী সাপটি ধরেন। তিনি একজন সাপ উদ্ধারকারী। গত বছর একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে কোবরা সাপটি ধরেন তিনি। তবে তিন দিন ধরে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়া টুইটারে পোস্ট হতেই ছড়িয়ে পড়ে।

দুই মিনিটের কম সময়ের ভিডিওতে নির্জারাকে শাড়ি পরিহিত অবস্থায় দেখা যায়। তিনি কোনো ধরনের যন্ত্রপাতি ছাড়াই বিষধর কোবরাকে হাতের মুঠোয় আনেন।

শাড়ি মূলত তেমন আরামদায়ক পোশাক নয়। আর সাপ ধরার ক্ষেত্রে অবস্থান পরিবর্তন করতে হয়। কিন্তু শাড়ি পরেই তিনি সাপ ধরে সবাইকে তাজ্জব করে দেন। আর তার তাজ্জব কাণ্ড মোবাইলে ভিডিও ধারণ করেন সেখানে থাকা উপস্থিত জনতা।

ওই ভিডিওতে দেখা যায়, একটি বোর্ডের পেছনে লাঠির সহায়তায় বিষধর কোবরা সাপকে বের করার চেষ্টা করেন নির্জারা। এক পর্যায়ে সাপটিকে ধরেও ফেলেন। সাপের লেজ ধরে তিনি বাইরে যান। তখন শাড়ি পরা অবস্থায় বাইরে গিয়ে সাপটিকে একটি ব্যাগে ভরেন। 

নির্জারা জানান, শাড়ি পরে সাপটি ধরতে তার বেশ বেগ পেতে হয়েছে।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ